Breaking News

এই ১০ লক্ষ’ণে ও দারুণ কায়দায় বুঝে ফেলা যায় যে কোনো মেয়ে একাধিক পুরু’ষে আস’ক্ত কিনা বা কারোর সাথে শারীরিক সম্পর্ক করেছে কিনা!

নিজস্ব প্রতিবেদন:-নারীদের মন সম্পর্কে জানার আগ্রহ সকলের মধ্যেই রয়েছে।এই মনে কতজন বসবাস করতে পারেন তা নিয়ে অনেকের সন্দেহ রয়েছে।কারণ একজন পুরুষের একাধিক প্রেমিকা মেনে নিতে পারলেও একজন নারীর একাধিক প্রেমিক মেনে নিতে পারেন না অনেকেই। তাই স্বাভাবিকভাবেই নানান ধরনের জল্পনা-কল্পনা সামনে আসে। অনেকেই এই বিষয়গুলিকে খারাপ চোখে দেখেন।নিজের প্রেমিকার কোন অন্য সম্পর্ক আছে কিনা তা জানতে আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

নিঃসন্দেহে এই প্রতিবেদনটি আপনাকে আপনার উত্তর পেতে সহায়তা করবে।বিশেষ কিছু লক্ষণ রয়েছে যার সাহায্যে আপনি জানতে পারবেন আপনার আকাঙ্ক্ষিত নারী বা প্রেমিকা অন্য কোন পুরুষের আকর্ষিত হয়েছে। প্রথমত যদি নির্দিষ্ট ভাবে আপনাদের দেখা না হয়ে থাকে তাহলে এমন হতে পারে যে সেই নারী অন্য কোন পুরুষে আসক্ত হয়ে রয়েছে। দ্বিতীয়ত আপনি যদি তাকে তেমন একটা সময় না দেন, আর প্রে’মিকাও সেটা নিয়ে তেমন একটা অ’ভিযোগ না করেন, তাহলে হয়তো অন্য কোনো পুরুষ তাকে সময় দিচ্ছেন।

তৃতীয়ত আকৃষ্ট করার জন্য পুরুষের সবচেয়ে বড় গুণ হলো তার আত্মবিশ্বাস। অহংকার নয় বরং আত্মবিশ্বাস এবং আত্মমর্যাদাকেই নারীরা প্রাধান্য দেন।কিন্তু কোন পুরুষের মধ্যে যদি এই গুণ না থাকে তাহলে হতেই পারে তার প্রেমিকা অন্য কোন পুরুষের প্রতি আকৃষ্ট হয়ে রয়েছেন। চতুর্থত যদি আপনার প্রেমিকা আপনাকে তেমনভাবে সময় না দেন এবং নিজের মত সময় কাটাতে ভালোবাসেন তাহলে হতে পারে যে তিনি অন্য কোন পুরুষের প্রতি আকৃষ্ট হয়ে রয়েছেন।

পঞ্চমত যদি আপনার প্রেমিকা বারবার আপনাকে বলেন যে এই সম্পর্ক নিয়ে সে সিরিয়াস নয় তাহলে এমনও হতে পারে যে তার জীবনে অন্য কেউ রয়েছে। এবং হয়তো আপনার থেকে বেশি সে প্রাধান্য পাচ্ছে তার জীবনে।সর্বশেষ লক্ষণ হিসেবে বলবো যদি বন্ধু মহলে আপনাকে আপনার প্রেমিকা পরিচয় দিতে না চান তাহলে আপনাকে বুঝিয়ে দিতে হবে যে আপনার প্রেমিকার জীবনে অন্য কেউ রয়েছে, যে হয়ত আপনার থেকে বেশি গুরুত্বপূর্ণ।আমাদের এই প্রতিবেদনটি আপনার কতটা কাজে লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.