Breaking News

মাঝ মেঘনা নদীতে নৌকা করে গিয়ে ছিপ ফেলতেই উঠলো বড় বড় গলদা চিংড়ি মাছ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সহজেই নানান ধরনের শিক্ষামূলক জিনিস দেখতে পারি। দৈনন্দিন জীবনের বিভিন্ন জীবিকা সংক্রা-ন্ত ভিডিও এখানে খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।যেমন মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় মৎস্য চাষ সংক্রান্ত বিভিন্ন ভিডিও দেখতে পাওয়া যায়। আমরা সকলেই জানি ভারতের প্রায় বেশিরভাগ মানুষ কৃষি কাজের মাধ্যমে জীবিকা নির্বাহ করে থাকেন।

তাই নানান রকম পদ্ধতিতে সুন্দর উপায় অবলম্বন করে মৎস্য চাষের বিভিন্ন ভিডিও ইন্টারনেটে মা-রাত্ম-কভা-বে জনপ্রিয়তা অর্জন করে।সম্প্রতি দিন দুয়েক আগেই আমরা একটি ভিডিও দেখেছিলাম যেখানে দেখা যাচ্ছিল দুজন যুবক অসাধারণ কায়দায় ঝুড়ির সাহায্যে নিকটবর্তী পুকুর থেকে একের পর এক বড় মাছ ধরছেন। খুব সহজভাবেই দুটি বড় সাইজের ঝুড়ি নিয়ে তারা জলের মধ্যে ফেলে দিচ্ছিলেন। ঝুড়ি থাকা জায়গায় মাছ চলাচল করলে সেই মাছটি তাদের জালে ধরা পড়ে যাচ্ছিল।

সম্প্রতি আবারও ঠিক এই ধরনের একটি ভিডিও নেট দুনিয়ায় লক্ষ্য করা গিয়েছে। কিন্তু এই ভিডিওতে মাছ ধরার পদ্ধতি একেবারেই আলাদা রকমের। দেখা যাচ্ছে একটি নৌকার মাধ্যমে মেঘনা নদীর মাঝ বরাবর চিংড়ি মাছ ধরছেন কয়েকজন ব্যক্তি। পরপর বেশ কয়েকটি বড় চিংড়ি ধরতে দেখা যায় তাদেরকে।সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি বেশ উত্তেজনা সৃষ্টি করেছে মানুষের মনে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে এসে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন।

About kolkata buzz24x7

Check Also

গোটা ইট ভাটার মধ্যে আতঙ্ক ছড়ালো বিশালাকার কোবরা সাপ! প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে মানুষের জীবনের একটি অন্যতম বিনোদন মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এই নেট মাধ্যম …

Leave a Reply

Your email address will not be published.