Breaking News

জনপ্রিয় হিন্দি গানে ক্লাসের মধ্যেই কোমর দুলিয়ে তু-মুল নাচ দুই ছাত্রীর, হটাৎ শিক্ষক চলে আসতেই ঘটলো বি-পত্তি, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :আধুনিক হতে গিয়ে মানুষ আজ অনেকখানি এগিয়ে গেছে । শিখেছেন যাবতীয় কলা-কৌশল। তার সাথে সাথে শিখেছে এই সমাজে ভালোলাগার কিছু জিনিস যেমন গান বা নাচ । ঠিক সেরকমই নাচের মাধ্যমে ফের ভাইরাল দুই যুবতী । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় ।

যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে । কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়গুলি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন ।

সম্প্রতি ফেসবুক এ একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে দুটি মেয়ে স্কুল ড্রেস পরা অবস্থায় ক্লাসের মধ্যে তুমুল ছন্দে নাচছেন আর তাতেই পড়ে গেছে শোরগোল গোটা নেট দুনিয়াতে । তারা দুজন মিলে যুগলবন্দি করেছেন । জনপ্রিয় হিন্দি গানে তারা কোমর দুলিয়ে ছেন ও গানটিতে তারা মনের আনন্দে নেচেছেন। খুব সুন্দর ভাবে প্রতিটি ভাবনাকে তারা ফুটিয়ে তুলেছে তাদের নাচের মাধ্যমে । আশেপাশের দৃশ্য দেখে বোঝা যাচ্ছে সেটি কোন ক্লাস রুমের ভেতরে করা ।

মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিওটি এবং ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আনাচে-কানাচে । তার পাশাপাশি সেই দুই যুবতীদের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নেটিজেনরা । ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে প্রায় অনেক মানুষ । আগামী দিনে আরও সুন্দরভাবে যাতে এগিয়ে যেতে পারে তার জন্য দুই হাত তুলে আশীর্বাদ করেছেন অনেকে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.