Breaking News

সেপ্টেম্বর-অক্টোবর মাসে রেশনে বিনামূল্যে চাল,গম,ছোলার সঙ্গে পাবেন নগদ 2500 টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা অনুযায়ী ভাইফোঁটার দিন থেকে দুয়ারে রেশন প্রকল্প শুরু হতে চলেছে । এর মাধ্যমে আপনাকে আর অনলাইনে গিয়ে রেশন সংগ্রহ করতে হবে না । বরং বাড়ির দৌড়াতে রেশন ডিলার আপনাকে বাড়িতে রসুন দিয়ে যাবেন । কিন্তু আপনার জানাটা দরকার যে আপনি ঠিক কতটা পরিমাণে রেশন পেতে চলেছেন সেপ্টেম্বর অক্টোবর মাসে । সেপ্টেম্বর অক্টোবর মাসে পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তর এর তরফ থেকে যে তালিকা প্রকাশ করা হয়েছে তা বিস্তারিতভাবে তুলে ধরলাম আপনাদের সামনে । তাহলে বুঝতে পারবেন আপনাকে কোন দ্রব্য কম দিচ্ছে কিনা ।।আপনি আপনার কার্ড হোল্ডার অনুযায়ী কত পেতে চলেছেন মাথাপিছু।

PHH & SPHH – এই কার্ড হোল্ডার রেশন গ্রাহকরা আগামী বছরের অর্থাৎ ২০২১ সালের জুন মাস পর্যন্ত প্রত্যেক মাসে কার পিছু দু কেজি করে চাল এবং২ কেজি ৮৫০ গ্রাম করে আটা দেওয়া হবে। এর পাশাপাশি এ বছরের ডিসেম্বর মাস পর্যন্ত অতিরিক্ত প্রাপ্য হিসেবে এই কার্ড হোল্ডার গ্রাহকদের দু কেজি করে চাল এবং তিন কেজি করে দেওয়া হবে।

AAY – এই কার্ড হোল্ডার গ্রাহকরা ২০২১ সালের জুন মাস পর্যন্ত প্রত্যেক মাসে পরিবার পিছু ১৫ কেজি করে চাল এবং ১৯ কেজি করে আটা দেওয়া হবে। এছাড়াও আগামী আগস্ট মাস থেকে এ বছরের ডিসেম্বর মাস পর্যন্ত বিনামূল্যে প্রত্যেকটি কার্ড পিছু ২ কেজি করে চাল এবং ৪ কেজি করে গম দেওয়া হবে।

RKSY-I –এই কার্ড হোল্ডার রেশন গ্রাহকদের এ বছরের আগস্ট মাস থেকে আগামী বছরের অর্থাৎ ২০২১ সালের জুন মাস পর্যন্ত প্রত্যেক মাসে প্রতিটি কার্ড পিছু ২ কেজি করে চাল এবং ৩ কেজি করে কম দেওয়া হবে।

RKSY-II –এই কার্ড হোল্ডার রেশন গ্রাহকরা আগস্ট মাস থেকে ২০২১ সালের জুন মাস পর্যন্ত প্রত্যেকটি কার্ড পিছু 1 কেজি করে চাল এবং ১ কেজি করে গম পাবে।

RKSY-I SPECIAL COUPONS FOR FOOD Grains – আগামী আগস্ট এবং সেপ্টেম্বর মাসে এই কার্ড হোল্ডার গ্রাহকরা দু কেজি করে চাল এবং তিন কেজি করে গম পাবেন।

RKSY-II SPECIAL COUPONS FOR FOOD Grains – আগামী আগস্ট এবং সেপ্টেম্বর এই দুই মাসে এই কার্ড হোল্ডার দের গ্রাহকদের 1 কেজি করে চাল এবং 1 কেজি করে কম দেওয়া হবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.