Breaking News

হাজার হাজার দর্শকের সামনে মঞ্চে সাঁওতালি গান গেয়ে সকলকে তাক লাগলো ‘বাংলার নেহা কক্কর’ চাঁদমণি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যুগের পর যুগ ধরে তাদের কে অবহেলা করা হয়েছে । সমাজ থেকে সরিয়ে রাখা হয়েছে বহু দূরে । আশার আলো তে বা উন্নতির আলোতে কখনই তাদেরকে আসতে দেয়া হয়নি । সে আদিবাসী সম্প্রদায় কিন্তু এখন মাথা চাড়া দিয়ে উঠেছে । বিভিন্ন কাজে জয়লাভ করেছে তারা ।

শিক্ষা থেকে শুরু করে শিল্প এমনকি গানের জগতে আধিপত্য বিস্তার করছে এই সমস্ত আদিবাসী সম্প্রদায়ের যুবক যুবতীরা । সমাজ গঠনের ক্ষেত্রে তাদের অবদান রয়েছে সমানভাবে। সেটা বাস্তবে প্রত্যেককে অনুভব করতে সাহায্য করছে । তারা সেই চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে ।

আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কিছু ধরনের ঘটনা দেখতে পাই যা সত্যি আমাদেরকে অবাক করে তোলে । এই সোশ্যাল মিডিয়া আমাদের সামনে তুলে ধরে বিভিন্ন নামিদামি অনামী বেনামী শিল্পীদেরকে যাদের হয়তো প্রতি ভ রয়েছে কিন্তু প্রচারের অভাবে সবার সামনে আসতে পারছেনা । সোশ্যাল মিডিয়া কিন্তু সেই পথ খুলে দিয়েছে তাদের জন্য ঠিক সেই পথ ধরে কেন্দ্রবিন্দুতে এসেছিল চাঁদ মনি হেমব্রম । সেটা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা । নেহা কক্করের মিলে হো তুম হামকো গানটি নেহা কক্করের নামে পরিচিতি পেয়েছে সে।

ইদানিং চাঁদমনি হেমব্রমের একটি ভিডিও ভাইরাল হয়েছে এই সোশ্যাল মিডিয়ায়। চাঁদমনি হেমব্রমকে আপনারা চেনেন এবং জানেন তার অসাধারণ গানের প্রতিভা।তার গান সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লাগে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে চাঁদমনি এক এলাকায় অনুষ্ঠিত অনুষ্ঠানে গেস্ট হিসাবে এসে,দর্শকদের অসাধারণ গান শোনাচ্ছেন। তিনি অসাধারণ সুরে একটি জনপ্রিয় সাঁওতালি গান গাইছেন তা ভিডিওটিতে দৃশ্যমান। চাঁদ মনির এই গান শুনে রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে গেছে দর্শকেরা এবং আগামী দিনে যাতে আরও উন্নতি করতে পারে তার শুভ কামনা করেছে অনেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.