Breaking News

আপনার ফোনে এই ৮ টি অ্যাপস ইন্সটল করা থাকলে এক্ষুনি ডিলিট করুন! হতে পারে চরম বিপদ! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত আমরা স্মার্টফোনের প্রতি ব্যাপক পরিমাণে আসক্ত হয়ে পড়ছে । বাড়ি থেকে বেরোতে বেরোতেই হাতের মধ্যে স্মার্টফোন নিয়ে ব্যস্ত হয়ে পড়ছি রাস্তাঘাটে । বিভিন্ন ধরনের দুর্ঘটনা দেখা যাচ্ছে যার জন্য ।তবে শুধুমাত্র রাস্তাঘাটে দুর্ঘটনায় আপনার বাড়িতে থেকেও হয়ে যেতে পারে বড়োসড়ো মারাত্মক দুর্ঘটনা যা আপনাকে চিন্তায় ফেলতে পারে আগামী দিনে ।

এখনকার যুগে স্মার্টফোনে আমরা বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ব্যবহার করে থাকি । এই অ্যাপ্লিকেশনের জন্য আমাদের কাজ অনেকটা সুবিধে হয়ে যায় । কিন্তু আপনি কি জানেন বাজারে এমন বিশেষ ধরনের অ্যাপ্লিকেশন রয়েছে যেগুলো থেকে আপনার ফোনের সমস্ত ব্যক্তিগত ডাটা মেসেজ ইমেজ সব কিছু চুরি হয়ে বিক্রি হতে পারে ডার্ক ওয়েবে ।

সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে যে বেশ কিছু অ্যাপ্লিকেশন বাজার ইতিমধ্যে রয়েছে যেগুলো ফোনের মধ্যে না রাখাই ভালো । যদি আপনার ফোনের মধ্যে এ ধরনের অ্যাপ্লিকেশনগুলি থেকে থাকে তাহলে অতি অবশ্যই তৎক্ষণাৎ ডিলিট করে দেন । আসুন জেনে নিই অ্যাপ্লিকেশন গুলির নাম কি কি
Travel Wallpapers
Fast Magic
SMS Free CamScanner
Go Messages Super Message
Element Scanner
Super SMS
Auxiliary Message ।
এই সমস্ত অ্যাপ্লিকেশন এজে টেকনোলজি ব্যবহার করা হয় তার নিমিষে কিন্তু আপনার ব্যক্তিগত সমস্যা তথ্য চুরি করে নিতে পারে ।এমনকি ব্যাংকে থাকা টাকাও ।

এই সমস্ত দুর্ঘটনা থেকে নিজেকে বাঁচানোর জন্য অতি অবশ্যই আপনাকে সাবধান হতে হবে ।
তার পাশাপাশি জনপ্রিয় অ্যাপ্লিকেশন ছাড়া কোন এপ্লিকেশন মোবাইলে না রাখা ভালো ।প্লে স্টোর ছাড়া অন্য কোন জায়গা থেকে ডাউনলোড করবেন না ।যখন অ্যাপ্লিকেশন অ্যাক্সেস চাইবে তখন নিখুঁতভাবে খুঁটিয়ে পড়ুন যে সে অ্যাপ্লিকেশন কি ধরনের অ্যাকসেস চাইছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.