Breaking News

পুরোনো এক টাকার এমন কয়েন থাকলে মিলতে পারে কয়েক হাজার টাকা, যেখানে এই পয়সা জমা করলে হতে পারেন লাখপতি!

নিজস্ব প্রতিবেদন :- ‘কথা আছে অল্ড ইস গোল্ড’ অর্থাৎ পুরনো জিনিস কিন্তু সোনার থেকেও বেশি মূল্যবান হয় । এই কথাটা হয়তো অনেকে বিশ্বাস করতে না ।তবে বিশ্বাস করবে আজকে যে প্রতিবেদনটি সম্পন্ন করার পর । কারণ আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন এক বি-স্ফো-রক তথ্য প্রদান করতে চলেছি যে গুলো জানলে আপনি রীতিমত অ-বাক হবেন । তার পাশাপাশি সঙ্গে সঙ্গে বাড়িতে চিরুনি তল্লাশি শুরু করে দেবেন ।

পুরনো জিনিস জমানোর শখ বা ইচ্ছা থেকে থাকে অনেকের । এবং অনেকে সেটা করেও থাকে । সেটি যেকোনো ধরনের পাথর হতে পারে নোট হতে পারে কয়েন হতে পারে বা যাবতীয় জিনিসপত্র হতে পারে । তাদের জন্য সুখবর । কারণ যারা বহু পুরনো কয়েন জমিয়ে রাখার ইচ্ছে প্রকাশ করে থাকে বা জমিয়ে রাখে তারা এবার হতে চলেছে রাতারাতি কোটিপতি ।

কারণ সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সেখানে জানানো হয়েছে যে যদি কোন ব্যক্তির কাছে পুরনো কয়েন থাকে তাহলে সেটি নিলামে চড়া দামে বিক্রি হবে । আমেরিকার একটি সংবাদ মাধ্যমের তরফ থেকে জানানো হয়েছে পুরনো ১০০ বছরের কয়েন যদি কারো কাছে থেকে থাকে তাহলে সেটি নিলামে অংশগ্রহণ করা নো যেতে পারে । এবং এর মূল্য ১০ লক্ষ ডলার হতে পারে যা ভারতীয় বাজারে সাড়ে তিন কোটির কাছাকাছি ।

সূত্রে জানা যাচ্ছে যে এই কয়েন গুলির অর্থনৈতিক মূল্যের তুলনায় সময়গত অনেক বেশি দাম রয়েছে ভারতীয় বাজারে বা তাদের দেশের বাজারে। এই প্রতিবেদনটি সামনে আসার পর বহু মানুষ সেই নিলামে অংশগ্রহণ করেছেন এবং কোটিপতি হয়েছেন । কাজে আপনি যদি আপনার বাড়িতে পুরনো কয়েন সঞ্চয় করে রাখেন তাহলে একবার গিয়ে দেখে আসুন যে সেগুলি এর আওতার মধ্যে পড়ছে কিনা । যদি সেটা হয় তাহলে আপনিও রাতারাতি হতে পারবেন কোটিপতি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

One comment

  1. Hey there! I just wanted to ask if you ever have any trouble with hackers?
    My last blog (wordpress) was hacked and I ended up losing months of hard work due to no backup.

    Do you have any methods to prevent hackers?

    Feel free to surf to my blog post – 신용카드현금화

Leave a Reply

Your email address will not be published.