Breaking News

স্নানের আগে ঘরোয়া জিনিস লাগিয়ে নিলে কুড়ি মিনিটে ফর্সা চকচকে ত্বক পেয়ে যাবেন খুব সহজে, রইল পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন :-আচ্ছা ধরুন যদি কোন কারণে আপনাকে বলা হয় যে এমন একটি ফেসপ্যাক বা বডি প্যাক আপনাকে এনে দেওয়া হবে যার মাধ্যমে আপনি তৎক্ষণাৎ উজ্জ্বলতা ফিরে পাবেন তাহলে কি সেটা গ্রহণ করতে আপনি অস্বীকার করবেন? আশাকরি করবেন না ।

কারন আজকাল কে যদি প্রতিটি ছেলে এবং মেয়ে চাই নিজেদেরকে আকর্ষণীয় এবং সুন্দর করে তুলতে ।সেই জন্য বিভিন্ন নামিদামি ক্রিম বা অন্যান্য প্রোডাক্ট ব্যবহার করে থাকে তারা ।কিন্তু সেই সমস্ত প্রোডাক্ট এর বিভিন্ন কেমিক্যাল ব্যবহারের জন্য উপকার থেকে অপকার হয় বেশি মাত্রায় । তাই ভালো হবে ঘরোয়া পদ্ধতিতে কোন ফেস প্যাক বা বডি প্যাক বানিয়ে সেটি ত্বকের ওপর লাগান।

এই বডি প্যাকটি তৈরি করার জন্য আপনাকে বাইরে বাজারে কোথাও যেতে হবে না ।বাড়ির মধ্যে থাকা উপকরণ গুলি দিয়ে আপনি অনায়াসে খুব কম সময়ে স্বল্প ব্যয়ে বানিয়ে নিতে পারবেন এই প্যাকটি । কি করতে হবে অবশ্যই জানাব আপনাদেরকে এই প্রতিবেদনের মাধ্যমে ।

তবে তার আগে বলে রাখি যে এটি তৈরি করার পর একটু ধৈর্য্য আপনাকে ধরতে হবে ।অর্থাৎ একদিন লাগিয়ে রেখে পরের দিন আর ব্যবহার করলেন না এমনটা করলে কিন্তু চলবে না । প্রতিনিয়ত অর্থাৎ অন্ততপক্ষে ১৫ দিন আপনাকে এটি ব্যবহার করতে হবে । তাহলে তফাৎ ভালো মতন হবে বুঝতে পারবেন।

এটি তৈরি করার জন্য আপনাকে বাড়িতে এক চামচ অ্যালোভেরা নিয়ে নিতে হবে । অ্যালোভেরা জেল নয় কিন্তু অ্যালোভেরা তেল নিতে হবে । তারপর তার মধ্যে দিতে হবে এক চামচ কাঁচা দুধ এরপর দুটি উপকরণ কে ভালো করে বেশ ভাল করে নাড়তে হবে । তারপর তার মধ্যে যোগ করে দিতে হবে এক চামচ পরিমাণ বেসন ।

বেসন আজকের নয় বহু আগে থেকেই ত্বক চর্চার ক্ষেত্রে ব্যবহৃত হয়ে থাকে । এরপর তিনটি উপকরণকে ভালো করে মিশিয়ে নিতে হবে এবং স্নান করার এক থেকে দুই ঘন্টা আগে ত্বকের মধ্যে প্রয়োগ করে রেখে দিতে হবে । প্রথম দিন আপনি কিছুটা তফাৎ অনুভব করতে পারলেও মাত্র ১৫ দিনের মাথায় আপনি ভাল রকম ভাবে এর পরিবর্তন লক্ষ করতে পারবেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.