Breaking News

‘বিয়ে আমি করবো না’,- সোশ্যাল মিডিয়ায় ভিডিও করে জেদ ধরলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র । আমরা জানি যে ধারাবাহিক জগতে বাংলার অভিনয় জগতে যে সমস্ত অভিনেত্রীরা রয়েছে এই মুহূর্তে তাদের থেকে সম্পূর্ণ ভিন্ন মাত্রায় ভিন্ন মানসিকতাসম্পন্ন অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র । তথাকথিত ভাবে জীবনকে তিনি পরিচালনা করতে মোটেও ভালোবাসেন না । যা কিছু তা ঠিক মনে হয় তিনি সেই সমস্ত কিছুই করেন ।এবং এর জন্য তাকে অনেক ধরনের কটুক্তি মন্তব্য শিকার হতে হয়েছে এ কথা সত্য কিন্তু সে সমস্ত বিষয় তিনি বেশি মাথা ঘামায় নি ।

অভিনেত্রী অভিনীত ছবি গুলি আজও দর্শকের মনে দাগ কেটে গেছে । তাই তো এখন বিশেষ কোনো অভিনয় জগতে যুক্ত থাকতে না দেখা গেলেও জনপ্রিয়তা কিন্তু বিন্দুমাত্র ভাঁটা পড়েনি বরং প্রতিনিয়ত অভিনেত্রী বাড়িয়ে চলেছে তার নিজের জনপ্রিয়তা । কিভাবে বাড়াচ্ছে সে কথা আমরা প্রত্যেকে জানি । ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিওর মাধ্যমে প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে তার জনপ্রিয়তার । পাশাপাশি তার ঠোঁট কাটা স্বভাবে প্রকৃতির জন্য অনেক মানুষ তাকে অপছন্দ করলেও বেশির ভাগ মানুষ কিন্তু তাকে পছন্দ করেন । এবার সেই অভিনেত্রী কোশ্চেন অ্যানসার খেলায় মত্ত হয়ে উঠলেন ।

অভিনেত্রী কোয়েল মল্লিকের মতন শ্রীলেখা মিত্র তার অনুরাগীদের উদ্দেশ্যে কোশ্চেন অ্যানসার খেলা চালু করেছিলেন । যার মাধ্যমে তার অনুরাগীরা তাকে যেকোন প্রশ্ন করতে পারে এবং বিশেষ একটি দিনে এসে তিনি সেই সমস্ত প্রশ্ন উত্তর দেবেন বলে জানা গেছে । সেই মতো তার অনুরাগীরা বিভিন্ন ধরনের প্রশ্ন করেছিলেন । কিন্তু দীর্ঘদিন ধরে শরীর অবস্থা ততটা ভালো না থাকার জন্য তিনি লাইভ আসতে পারেননি এমনকি ইনস্টাগ্রামে ভিডিও করতে পারেনি । তবে সুস্থ হওয়ার পর তিনি ইনস্টাগ্রামে পুনরায় ভিডিও শুরু করেছেন তার সাথে সাথে শুরু করে দিয়েছেন তার উত্তর দেওয়া । সেখানে এক অনুরাগীর প্রশ্ন ছিল যে আমি আপনার সাথে ডেটে যেতে চাই ।

তার উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন যে আপনি তো বিবাহিত আপনার সাথে একা ডেটে না গিয়ে যদি আমি আপনি আর আপনার বউ যায় তাহলে কেমন হবে । অপরদিকে অন্য এক অনুরাগী প্রশ্ন করেছিলেন যে এমন ভাবে প্রশ্ন করছেন যেন আপনি সকলকে বিয়ে করবেন । তার উত্তর দিতে গিয়ে অভিনেত্রী বলেছেন ‘সরি ভাই ন্যাড়া বেলতলায় একবারই যায়’ । আমি জীবনে একটাই বিয়ে করেছি এবং সেটাই আমার শেষ । তবে অভিনেত্রীকে প্রথম এইবার রাজনৈতিক ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে । জার্জমেন্টাল ডে নামক একটি ছবিতে শু-টিংয়ের হয়েছেন অভিনেত্রী সেখানে এক নেত্রী চরিত্রে অভিনয় করছেন তিনি এবং তাঁর চরিত্রে অভিনয় করতে যথেষ্ট ভালো লেগেছে বলে জানা যাচ্ছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.