Breaking News

‘আমার এখন কোথাও যাওয়ার জায়গা নেই’, জানালেন অভিনেত্রী নিজেই, কেন এমন অবস্থা নুসরতের!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সুর ছড়াচ্ছে নুসরাত জাহানের ব্যক্তিগত জীবনের সমস্যা । আমরা জানি বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান এবং রাজনৈতিক জগতে তার অনেকখানি পরিচয় রয়েছে। সেই অর্থে প্রতিনিয়ত নিজে জনপ্রিয়তাকে বাড়িয়ে তুলেছিলেন অভিনেত্রী নিজেই । তবে সম্প্রতি তার ব্যক্তিগত ব্যক্তিগত জীবনে সমস্যা নিয়ে উঠে এসেছেন খবরের শিরোনামে এবং প্রতিনিয়ত রং পাল্টাচ্ছে এই খবরের।

নুসরাত জাহান বেশ কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করেছেন যার মাধ্যমে তিনি জানিয়েছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা রয়েছেন । সেই অর্থে উঠেছিল বিভিন্ন জল্পনা কারণ নিখিল জৈন জানিয়েছিলেন যে এই সন্তানের বাবা তিনি নন । তার পাশাপাশি তিনি জানিয়েছিলেন যে তিনি ডিভোর্স দিতে চান।

কিন্তু নুসরাত জাহান বলেন যে তাদের বিয়ে তুরস্কে হয়েছিল যা ভারতীয় নিয়ম অনুসারে অবৈধ । যেহেতু বিয়েই হয়নি তাই বিচ্ছেদের কোন প্রশ্ন ওঠেনা অপরদিকে সাধারণ মানুষের মনে প্রশ্ন উঠেছিল যে নুসরাত জাহানের বাচ্চার বাবা কে ।। আঙ্গুল উঠেছিল যশ দাশগুপ্তের উপর । কারণ দীর্ঘ ছয় মাস ধরে যশ দাশগুপ্ত একসাথে থাকত । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমের সামনে এসে জানিয়েছিলেন যে তিনি এই সন্তানের বাবা নয় ।।যার ফলে রীতিমতো পিতৃপরিচয়হীন ভাবে বেড়ে উঠতে হবে নুসরাত জাহানের সন্তানকে ।

সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের তর্কবিতর্কের মাঝে নুসরাত জাহানের মন ভারাক্রান্ত । তাই মাঝে মধ্যে এমন কিছু ধরনের পোস্ট তিনি শেয়ার করেন যা আবেগপ্রবণ করে তোলে তার অনুরাগীদের । কিছুদিন আগে তিনি গুরু গোপাল দাসের কয়েকটি উক্তি তুলে ধরেছিলেন সেখানে তিনি লিখেছেন যে ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। আবার কখনও নুসরত রুহি জাহান ক্যাপশনে লিখছেন, “নিজেকে ভাল রাখার শক্তি তোমার কাছেই রয়েছে”। যদিও সংবাদমাধ্যমের যাবতীয় প্রশ্নের উত্তরে একেবারে চুপ তিনি।

অভিনেত্রী পোস্ট করা বিভিন্ন ছবি এবং তার ক্যাপশন রীতিমতো বাড়িয়ে তোলে সেই ঘটনা জল্পনাকে । ঠিক সেই চিত্র দেখা গেল এই ছবির মাধ্যমে । সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনের লিখেছেন “All dressed up…No place to go.” অর্থাৎ তিনি বোঝতে চেয়েছেন পরিস্থিতির কারণে কোথাও যাওয়া বারণ। এবারে এই ক্যাপশন ঘিরেও শুরু হয়েছে জল্পনা। কি বোঝাতে চাইলেন তিনি। কারোর কাছে কি তবে তার যাওয়ার জায়গা নেই? নাকি অন্য কিছু।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.