Breaking News

‘আমার আর কোথাও যাওয়ার নেই’! ‘যশও পিতৃত্ব স্বীকারে না করে দিলো’, – ভে-ঙে প-ড়’লেন নুসরত, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি কিছুদিন আগেই নিজের বিবাহ কে অস্বীকার করে একটি পোস্ট করেছিলেন তিনি। তারপর থেকেই সংবাদ শিরোনামে চলে এসেছেন নায়িকা।সম্প্রতি আবারও তার একটি লাইভ ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠল নেট দুনিয়া তে।ভাইরাল এই ভিডিওতে নিজের জীবন সম্পর্কিত নানান কথা ব্যক্ত করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য 2019 সালে সুদূর তুরস্কে গিয়ে নিখিল জৈন এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর জমিয়ে সংসার করেছেন নায়িকা। কিন্তু একুশের নির্বাচনের প্রাক্কালে আচমকাই তার সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তর নাম জড়িয়ে পড়তে থাকে। যদিও একথা সম্পূর্ণ অস্বীকার করে দিয়েছিলেন দুজনেই। কিন্তু নেটিজেনদের চর্চা থেমে থাকেনি। বর্তমানে নুসরাতের সন্তানের পিতৃপরিচয় এবং নুসরাত এর সঙ্গে যশ দাশগুপ্তর সম্পর্ক নিয়ে তুমুল হইচই সৃষ্টি হয়েছে সব জায়গায়।

অনেকেই তাদের সম্পর্ককে জটিল থেকে জটিলতর করে তুলেছেন। নিখিল জৈন তার সন্তানের পিতৃত্ব অস্বীকার করে দিয়েছেন। একই কথা বলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এমনকি নুসরাতের সঙ্গে তার নাম জড়ানোতে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেই ছবির ক্যাপশনে তিনি যা লিখেছেন তা দর্শকদের আশ্চর্য করতে বাধ্য। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,”All dressed up,no place to go”।কোথাও যাওয়ার জায়গা নেই বলতে কি বলতে চেয়েছেন নুসরাত তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন উঠেছে। যদিও সেই জল্পনার কোনরকম উত্তর দিতে নারাজ নায়িকা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.