Breaking News

“বাংলা সিনেমা দেখিনা! বরং বলিউড থেকে অনেক কিছু শেখার আছে” – ইন্টারভিউতে বললেন অভিনেতা জিৎ! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইচ্ছে ছিল বলিউডের একজন সুপারস্টার হবেন ।কিন্তু দীর্ঘ পাঁচ বছর ধরে মুম্বাইতে মাথা গুঁজে থাকার পরও সেই স্বপ্ন সফল হয়নি ।যার ফলে তাকে ফিরে আসতে হয়েছিল কলকাতার বুকে ।এবং কলকাতাতে তিনি তার অভিনয় দক্ষতা শুরু করে ।সাথী সিনেমার মাধ্যমে দিকে দিকে ছড়িয়ে যায় অভিনেতা জিৎ এর নাম এবং খ্যাতি । বেশ জনপ্রিয়তা লাভ করে নতুন এই অভিনেতা ।

কিন্তু তারপর থেকে প্রতিনিয়ত যে সমস্ত অভিনয় করেছেন তা অত্যন্ত নিখুঁতভাবে করার জন্য দর্শকেরা তাকে সাদরে আমন্ত্রণ করেছিল । মেনে নিয়েছিল একজন নিখুঁত অভিজ্ঞতাসম্পন্ন অভিনেতা হিসেবে । জাতিতে অবাঙালি হল বাঙালিয়ানা কে বেশ ভালভাবে রপ্ত করেছিলেন অভিনেতা জিত । তাইতো এই বাংলা মানুষ তাকে ভীষন ভালবাসে । তার পাশাপাশি তার সংগ্রাম জীবনের কথা শুনে অনেকে অনুপ্রাণিত হয় ।

কিন্তু হঠাৎ করে তার এই ধরনের মন্তব্য তে গোটা নেট দুনিয়াতে ছড়িয়েছে চাঞ্চল্য । নেটিজেনদের একাংশ বিষয়টিকে মোটেও ভাল চোখে দেখেনি । কি বললেন যার জন্য ক্ষুদ্ধ হয়ে গেল তার অনুরাগীরা? আপনাদেরকে এই প্রতিবেদনে । একটি টিভি শোয়ের সাক্ষাৎকারে অভিনেতা জিত হঠাৎ করে বলে বসেন যে বলিউড থেকে অনেক কিছু শেখার রয়েছে । বাংলাতে তেমন কিছু শেখার নেই ।

এমনকি তিনি নিজে বেশি বাংলা সিনেমা দেখেন না । যদিও বাংলা সিনেমা তার কাজ করতে ভালো লাগে ঠিক কথাই । কিন্তু বলিউড তাকে গত ৫ বছরে অনেক বাস্তববাদী করে তুলেছে । এবং অনেক কিছু শিখিয়েছে জীবনে । তিনি বলেছেন যে টানা ৫ বছর মুম্বাই থাকার পরও একজন নামী পরিচালক-প্রযোজকের সাথে দেখা করতে পারেননি । জিতের এই ধরনের মন্তব্য রীতিমতো ক্ষুব্ধ করে তুলেছে তার অনুরাগীদের ।

অনুরাগী একাংশের মতামত যে যে বাংলার মানুষের টাকাতে ,যে বাংলার মানুষের ভালোবাসাতে আজকে তিনি সুপারস্টার এ পরিণত হয়েছে তিনি সেই বাংলাকে কিভাবে তিনি এই ধরনের কথাবার্তা বলতে পারলেন? তিনি এই বাংলাকে অন্যের কাছে অসম্মানিত করলেন এমনটা মনে করেছে অনেকে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.