Breaking News

‘রানী রাসমনির মত এত আইকনিক সিরিয়ালের সারদামণির চরিত্র করতে পেরে আমি অত্যন্ত খুশি’; বললেন সন্দীপ্তা সেন!

নিজস্ব প্রতিবেদন:বিগত বেশ কিছুদিন ধরেই রানী রাসমণি ধারাবাহিক শীর্ষস্থানে রয়েছে।এই ধারাবাহিকের রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া অভিনীত চরিত্র অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। এমতাবস্থায় গদাধর এবং সারদামণির চরিত্র একসাথে পর্দায় দেখা যেতে চলেছে। ধারাবাহিকে দেখা যাচ্ছে ইতিমধ্যেই কামারপুকুর এর উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন গদাধর। অন্যদিকে জয়রামবাটি থেকে যাত্রা শুরু করেছেন মা সারদামণি।

পথে কিছু বিপত্তির মুখে পড়লেও তা থেকে উদ্ধার করা হয়েছে তাকে। মা ভবতারিণীর আশীর্বাদ রয়েছে সারদামণির উপর। তাই মনে তার কোনো রকম ভয় ডর নেই। এমতাবস্থায় সারদামনির চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা সেন। সন্দীপ্তা অত্যন্ত খুশি হয়ে জানিয়েছেন,”মা সারদামণি বাঙালির কাছে খুব প্রিয় একটি চরিত্র খুব কাছের একজন মানুষ।

এরকম চরিত্র করতে পারা সত্যি খুবই ভাগ্যের ব্যাপার। প্রত্যেক বাঙালি বাড়িতে সারদা এবং রামকৃষ্ণের ছবি তো আছেই, আমি নিজেও ছোটবেলা থেকে অনেক গল্প শুনেছি তাদের।রানী রাসমনির মত এত আইকনিক সিরিয়ালে আমি সারদামণি চরিত্র করতে পেরে আমি খুব খুশি। আমার ১০০% দিয়ে আমি কাজটি করতে চাই। বাকিটা সবই আপনাদের ওপর, আপনাদের কেমন লাগে সেটাও জানাবেন একদমই মিস করবেন না রানী রাসমনির উত্তর পর্ব”।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.