Breaking News

স্বামী রোশন এখন পুরোনো, নতুন প্রিয় মানুষের সাথে আনন্দে কেক কাটলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের মিষ্টি নায়িকা হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায় বরাবরই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দু তে থেকেছেন।প্রথম এবং দ্বিতীয় বি-বাহ বি–দের পর তৃতীয়বার রোশন সিং এর সঙ্গে কিছু দিন প্রেম করার পরই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন দুজন।কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া- থেকে শুরু করে তাদের দুজনের বিভিন্ন ব্যক্তিগত কার্যাবলী দেখে বোঝাই যাচ্ছে খুব তাড়াতাড়ি তৃতীয় সম্পর্কে ভাঙ্গন ঘটতে শুরু করেছে শ্রাবন্তীর।

উল্লেখ্য শ্রাবন্তীর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে উধাও রোশনের সঙ্গে সমস্ত ছবি এবং ভিডিও। অপরদিকে কিছুদিন আগে রোশানের সিং পদবিও সরিয়ে ফেলেছেন তিনি নিজের ইনস্টাগ্রাম থেকে।অনেক জল্পনা-কল্পনার পর স্বামী রোশন সিং জানিয়েছেন দুর্গা পুজোর আগে থেকেই আলাদা থাকছেন তারা।ছেলে ঝিনুক কে নিয়ে আলাদা ফ্ল্যাটে থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

নতুন বছরের প্রাক্কালে মধ্যমগ্রামে অভিনেত্রী শ্রাবন্তি নিজের একটি নতুন জিম ও খুলে ফেলেছেন। নাম রেখেছেন ফিটনেস এম্পায়ার। বর্তমানে এই দুই দম্পতি নিজেদের জীবনে ভীষণভাবে ব্যস্ত।এমনকি খবর পাওয়া গিয়েছে বর্তমানে নিজের চতুর্থ প্রেমিকের সাথে সময় কাটাতে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বর্তমানে বেকারির ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী। দিন কয়েক আগেই তাদের সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে জমিয়ে সেলিব্রেশন হয়েছিল। এমতাবস্তায় সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল।ভাইরাল সেই ভিডিওতে শ্রাবন্তীকে কালো রঙের একটি শর্ট ড্রেস পড়ে থাকতে দেখা গেছে।

আর এই ছবি দেখে আফসোসে প্রায় ফেটে পড়েছে রোশান। বুঝতে পারছেন পরিস্থিতি মোটেই সুবিধাজনক নয়। আবারো একটি ভিডিওতে দেখা যাচ্ছে শ্রাবন্তী খুব সুন্দর দৃষ্টিতে কেকের দিকে তাকিয়ে সেটি কাটতে ব্যস্ত। তবে নেটিজেনরা মনে করছেন আদপে একা কেক কাটছেন না শ্রাবন্তী। নিশ্চয়ই তার সঙ্গে কেউ রয়েছেন! দেখে নিন সেই ভাইরাল ভিডিও।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.