Breaking News

পুকুরে জাল ফেলতেই ধরা পড়ল বিরাট আকারের রুই মাছ! মুহূর্তে ভাইরাল হলো যুবকের মাছ ধরার ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরে অতীব কম সময়ের মধ্যে পেতে পারে বিশাল পপুলারিটি। সোশ্যাল মিডিয়ার মতন এত কম সময়ের মধ্যে মানুষের পক্ষে পপুলারিটি পাওয়া সম্ভব নয়। সোশ্যাল মিডিয়াকে একেক জন মানুষ একেক রকম ভাবে ব্যবহার করে। সোশ্যাল মিডিয়াকে কেউ ব্যবহার করে মনোরঞ্জন এর মাধ্যম হিসেবে কেউ আবার এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়েছে সফলতা।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা বুঝি ইউটিউব, ইনস্টাগ্রাম ,ফেসবুক ,টুইটার। যদিও বা টুইটার পপুলারিটি পাওয়ার কোন মাধ্যম নয়। টুইটারে বেশিরভাগ সেলিব্রিটি মানুষদেরকেই ফলো করা হয়। মানুষ যদি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সফল হতে চাই তার প্রধান মাধ্যম দুটি হল ইউটিউব এবং ফেসবুক।

ইউটিউব এবং ফেসবুকে মানুষ নিজের প্রতিভাকে অত্যন্ত সুন্দরভাবে তুলে ধরছে। কেউ নাচের প্রতিভাকে কেউ গানের প্রতিভা কেউ নিজের আর্টের প্রতিভাকে তুলে ধরছে এই মিডিয়াতে। এমনকি বর্তমানে ইউটিউবে বেশকিছু চ্যানেল রয়েছে যেখানে মাছ ধরার ভিডিও আপলোড করা হয়ে থাকে। তাদের মধ্যে বেশকিছু চ্যানেল রয়েছে মিলিয়ন সাবস্ক্রাইবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে একজন যুবক বড় আকারের রুই মাছ ধরেছে। ভিডিওটির প্রথমে দেখানো হয় একজন যুবক পুকুরে নৌকা নিয়ে মাছ ধরতে নেমেছে তার কাছে রয়েছে একটি ছোট্ট আকারের জাল। সেই জাল দিয়ে সে যেভাবে কায়দার সাথে অত্যন্ত বড় আকারের মাছ ধরল তা সত্যি অবাক করে দেয়। প্রথমে যুবকটি ছোট ছোট রুই মাছ ধরতে থাকে। তারপরে হঠাৎ তার ছোট্ট জালে ওঠে এক বিশালাকার রুই মাছ।এই মাছটিকে দেখে সে যুবক অত্যন্ত খুশি হয়ে যায় ।ভিডিওটি নেট দুনিয়ায় এখন তুমুল ভাইরাল।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.