Breaking News

চাকরি করা অবস্থাতেও অধিক রোজগারের জন্যে কিভাবে করবেন ব্যবসা? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা চাকরি করছে কিন্তু বিশেষভাবে টাকা পয়সা উপার্জন না হওয়ার জন্য চাকরি ছেড়ে ব্যবসায় মনোনিবেশ করতে চাইছেন । আবার মাঝেমধ্যে এমনটা মনে হচ্ছে যে ব্যবসা সাথে সাথে চাকরি করলেও ভালো হয় । ঠিক এইভাবে চিন্তার মধ্যে পড়ে আছে অনেক মানুষ ।কিন্তু চাকরি করার পর কি ব্যবসা শুরু করা যেতে পারে সে ব্যাপারে আপনাদের কে প্রতিবেদনে তথ্য দিতে চলেছে ।

দেখুন চাকরি করার পর কতটা সময় আপনার হাতে রয়েছে সেটা প্রথমে আপনাকে হিসেব করে নিতে হবে যদি এমনটা ধরা যায় যে আপনি সকাল ৯ টা থেকে বিকেল চারটে অব্দি অফিসের কাজে ব্যস্ত হয়ে পড়েন এবং বাড়ি ফিরতে ফিরতে আপনার ছটা বেজে যায় ছয়টার পর থেকে রাত নটা অব্দি আপনি ফাঁকা থাকেন তাহলে কিন্তু সেই সময় টা আপনি ব্যবসা কাজে লাগাতে পারেন । মূলত এই ধরনের ক্ষেত্রে শেয়ার ব্যবসা শুরু করা ভালো এবং শেয়ার একই ধরনের ব্যবসা শুরু করা যেতে পারে তা আজকের প্রতিবেদন আপনাদেরকে জানাবো ।

ই-কমার্স। অনেক পণ্যের দিকে না ছুটে, দুই তিনটি পণ্য নিয়ে পার্ট-টাইম ব্যবসা হিসাবে ই-কমার্স শুরু করতে পারেন। সারা দিনে যেই সব পণ্যের অর্ডার পাবেন তা অফিস থেকে এসে কুরিয়ার সার্ভিসর মাধ্যমে এই ব্যবসা চালিয়ে যেতে পারেন। ছুটির দিনে মার্কেটিং এর দিকে নজর দিন। ধৈর্য ও সততার সাথে এই ব্যবসা করলে লাভবান হবেন বলে বিশ্বাস করছি।

আইপিও শেয়ারে আবেদন করুন। অনেক চাকরিজীবীই এই ব্যবসার সাথে আজ সম্পৃক্ত। ১০০ ভাগ ঝুঁকি মুক্ত ব্যবসা করতে চাইলে এই ব্যবসার বিকল্প নেই। বিশেষ নোটঃ আবেগে পড়ে কখনই চাকরি ছেড়ে ব্যবসা করবেন না। চাকরি আপনি তখনই ছাড়বেন যখন আপনার চাকরির বেতনের থেকে ব্যবসা থেকে বেশী আয় হচ্ছে।

অনলাইন ব্লগিং:- অফিসে সমস্ত কাজকর্ম করার পর যদি আপনি অনলাইনে ব্লগিং চ্যানেল খুলতে পারেন তাহলে কিন্তু অফিসের থেকেও বেশি উপার্জন করতে পারবেন আপনি কিন্তু ধৈর্য এবং সততা দরকার ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.