Breaking News

টলিউডের জনপ্রিয় সমস্ত নায়িকাদের কার বয়স কত, বয়সে কে সবচেয়ে বড়, রইল তালিকা!

নিজস্ব প্রতিবেদন :- প্রিয় অভিনেতা অভিনেত্রীদের অভিনীত সিনেমা দেখতে আমাদের প্রত্যেকের ভালো লেগে থাকে । এমনটা খুব স্বাভাবিক । কিন্তু কখনো কখনো গোটা টলিউড ইন্ডাস্ট্রি এমন বেশ কিছু অভিনেত্রী রয়েছে যাদের বয়স হয়তো কিছুটা হলেও বেশি কিন্তু তাদের বয়সের ছা-প তারা পড়তে দেয়নি তাদের শরীরের উপর । ঠিক তেমনই আজ বেশ কিছু অভিনেত্রীর কথা বলতে চলেছি ।এই প্রতিবেদনের মাধ্যমে এবং তাদের বয়স আজকের প্রতিবেদন আপনাদেরকে সে তথ্য তুলে ধরব।

১)কৌশানী মুখার্জী :- পারব না আমি ছারতে তোকে সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে। হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রী এই মুহূর্তে বনি সেনগুপ্ত সাথে সম্পর্ক রয়েছে এবং তার বর্তমান বয়স ২৭ বছর ।

২) প্রিয়াঙ্কা সরকার :- চিরদিনই তুমি যে আমার টু সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে । বলাবাহুল্য রাজ চক্রবর্তী তাকে সুযোগ দিয়েছিল । বর্তমানে তার বয়স ২৮ বছর । তার পাশাপাশি বিভিন্ন ধরনের ধারাবাহিক এবং ওয়েব সিরিজ বর্তমানে তাকে দেখা যায়।

৩) নুসরাত জাহান :- এই মুহূর্তে বাংলা চলচ্চিত্র জগতে সবথেকে জনপ্রিয় অভিনেত্রী এবং তার পাশাপাশি আলোচনা এবং সমালোচনা কেন্দ্রবিন্দু এবং তার অন্যতম কারণ হচ্ছে তার ব্যক্তিগত জীবন । খোকা ৪২০ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে তার এবং তার বয়স ২৯ বছর । তিনি বসিরহাট বিধানসভার সংসদ এই মুহূর্তে।

৪)শুভশ্রী গাঙ্গুলী :-শুভশ্রী গাঙ্গুলী চলচ্চিত্র জগতে অভিনয় দর্পণ ঘটে উড়িষ্যা একটি ছবির মাধ্যমে । কিন্তু সেই ছবিতে জনপ্রিয়তা এনে দিতে পারেনি । পরবর্তীতে রাজ চক্রবর্তীর চ্যালেঞ্জ এবং অন্যান্য মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করতে পারেন । তিনি জন্মগ্রহণ করেন বর্ধমান শহরে । তার বর্তমান বয়স ২৯ বছর।

৪)মিমি চক্রবর্তী :- দাঁড়িয়ে আছ তুমি আমার গানের ওপারে মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । অভিনেত্রী জন্মগ্রহণ করেন জলপাইগুড়িতে । পরবর্তী ক্ষেত্রে বাপি বাড়ি যা সিনেমার মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করে থাকেন । কিন্তু তার জীবনের সবথেকে চরম সফল সিনেমা ছিল বোঝেনা সে বোঝেনা । বর্তমানে এই অভিনেত্রী বয়স ৩০ বছর এবং যাদবপুরের সাংসদ ।

৫) শ্রাবন্তী চট্টোপাধ্যায় :- শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিয়ে নতুন কিছু বলার অপেক্ষা থাকে না । ন্যাচারাল বিউটি নামে খ্যাত এই অভিনেত্রী । তার বয়স ৩২ বছর এবং ১৬ বছর বয়সে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাস কে। চ্যাম্পিয়ন তার প্রথম সিনেমা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.