Breaking News

প্রথম কিভাবে সিনেমায় অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী নুসরাত জাহান? দেখে নিন তার শুরু থেকে বর্তমান পর্যন্ত!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী থাকে তাদের জীবন কাহিনী দেখে যদি আমরা সামান্য মাত্রায় লক্ষ্য রাখে তাহলে মনটা দেখতে পাবো যে প্রথম দিকে তাদের অভিনয় জগত মসৃণ ছিল না যতটা আমরা ভেবে থাকি । আমরা হয়তো ভাবি খুব সহজে অভিনয় জগতের সাথে যুক্ত হওয়া যেতে পারে এবং মুহুর্তের মধ্যে একজন সেলিব্রেটি হওয়া যেতে পারে । কিন্তু তেমনটা কিন্তু বাস্তবে ঘটে না । একাধিক ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে তাদেরকে পেরোতে হয় । যার ফলে পরিণত হয় আজকের সুপারস্টার ঠিক তেমনি একজন হলেন নুসরাত জাহান ।

ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল তার অভিনেত্রী হওয়ার । তার জন্য ছোটবেলা থেকেই শুরু করে দিয়েছিল নিজের প্রশিক্ষণ । অবশেষে রাজ চক্রবর্তী পরিচালিত ২০১১ সালে শত্রু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । প্রথমবারের মতো নেই তিনি তার বিপরীতে পেয়ে গিয়েছিলেন নায়ক জিৎ কে ।এবং তার এই ছবিতে অভিনয় দক্ষতার রীতিমতো জয় করেছিল দর্শকদের মন। তাইতো পরবর্তী সিনেমা গুলিতে নুসরাত জাহান কে দেখতে চাইছিল দর্শকেরা ।

এরপর দেব এবং শুভশ্রীর সাথে অভিনয় করার সুযোগ আসে তার এবং সিনেমাটির নাম খোকা ৪২০ ।। রাজীব বিশ্বাস পরিচালিত এই সিনেমাটি ব্যাপক জনপ্রিয় ফেলেছিল বক্সঅফিসে । আরো একবার জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে উঠে গিয়েছিলো নুসরাত জাহান । তারপর সেই বছরেই প্রকাশিত হয় তাঁর অন্য একটি ছবি যার নাম খিলাড়ি ।

এক্ষেত্রে তার বিপরীতে কে অভিনয় করেছিল অঙ্কুশ হাজরা । এরপর থেকে তার জয়যাত্রা থামিয়ে রাখা যায়নি । একের পর এক বিভিন্ন দুর্ধর্ষ ছবিতে অভিনয় করেছে দর্শকদের মন । শুধুমাত্র অভিনয় জগতে নয় তার পাশাপাশি রাজনৈতিক জগতে কিন্তু ব্যাপক প্রভাব সৃষ্টি করেছে এই নুসরাত জাহান । কিন্তু এই নুসরাত জাহান কে নিয়ে এখন বিতর্ক উঠে মাঝেমধ্যে । হচ্ছে সমালোচনা । যদিও সম্প্রতি তিনি একটি ছোট্ট ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.