Breaking News

ভয়ঙ্কর দৃশ্য! মুখোমুখি সং-ঘর্ষ হলো দুটি দুরন্ত গতির এক্সপ্রেস ট্রেনের! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন ‘- প্রতিনিয়ত ঘটে চলা নানান ধরনের ঘটনা গুলি আমরা জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাইতো সোশ্যাল মিডিয়া আমাদের ক্ষেত্রে অধিক জনপ্রিয় হয়ে উঠছে প্রতিনিয়ত ।এই সোশ্যাল মিডিয়াতে পৃথিবীর আনাচে-কানাচে ঘটে চলা যাবতীয় ঘটনাবলী সম্পর্কে আমরা জানতে পারি এবং সে ঘটনাগুলি আমাদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে কিন্তু কখনো কখনো কিছু কিছু দুর্ঘটনা চিত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাই যে আমাদের মনকে অত্যন্ত বেদনাদায়ক এবং মর্মান্তিক করে তোলে যেমনটা দেখা গেল এইবার।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

একই লাইনে দুটি ট্রেন দুরন্ত গতিতে চলে আসার ধরুন যাত্রীদের মধ্যে সৃষ্টি হলো চ-রম আ-তঙ্ক । আসলে ঘটনাটি ঘটেছে একটু অন্যরকমভাবে । যে ভিডিওটি দেখানো হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি লোকাল ট্রেন তার নিজস্ব লাইনে ধরে প্লাটফর্মে দিকে এগিয়ে যাচ্ছে এবং অপরদিকে সেই লাইনে প্লাটফর্ম থেকে একটি লোকাল ট্রেন গন্তব্যে যাওয়ার জন্য র-ওনা হয়েছে । কোন কারণে ভুল-বশত একই লাইনের দুটো ট্রেন পড়ে গেছে । যার ফলে সৃষ্টি হয়েছিল যাত্রীদের মধ্যে চ-রম আ-তঙ্ক ।

কিন্তু এই ঘটনাটি রীতিমতো দুর্ঘ-টনা সৃষ্টি করেছে । ভিডিওতে দেখা যাচ্ছে যে লোকাল ট্রেনটি দুরন্ত গতিতে তার গন্তব্যে দিকে যাচ্ছে । এবং সেই লাইনের মধ্যেই অপর প্রান্ত থেকে ছুটে আসছে অন্য একটি ট্রেন । যখন তারা মুখোমুখি হয়ে যায় তখন আর করার মতন কিছুই ছিল না । যার ফলে সরাসরি ধাক্কা লাগে দুটি ট্রেনের মধ্যে এবং লোকাল ট্রেনটি লাইনচ্যুত হয়ে পাশে পড়ে যায় । যদিও কোনো যাত্রী হতাহতের খবর পাওয়া যায়নি । সম্পূর্ণ ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পরেছে । ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.