Breaking News

টলিউডের যেসব সেলিব্রিটিরা এক-দুবার নয় তিন তিনবার বিয়ে করেছেন, রইল তালিকা!

নিজস্ব প্রতিবেদন :- আমার প্রত্যেকে চাই যে জীবনে এমন একটা মানুষ থাকুক যার সাথে কাটিয়ে দেওয়া যেতে পারে সারাটা জীবন । তার সাথে হাসি-কান্না রা-গ অ-ভিমান দুঃ-খ সমস্ত কিছু ভাগ করে নেওয়া যেতে পারে । এবং সেই মানুষটি একমাত্র হতে পারে আপনার স্বামী বা স্ত্রী । কিন্তু কখনো কখনো দেখা যাচ্ছে যে ম-নোমা-লিন্যের কারণে ভে-ঙ্গে গেছে বিয়ে এবং একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছে অনেকে । এই ঘটনা আমাদের আশেপাশে প্রতি নিয়ত ঘটে চলেছে । তার সাথে সাথে ঘটে চলেছে গোটা টলিউড ইন্ডাস্ট্রি জুড়ে । কারণ গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এমন বেশ কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী রয়েছে যাদের একবার নয় একাধিকবার বিয়ে হয়েছে আজকে তাদের তালিকা প্রকাশের দিন ।

প্রথমে যার নাম বলতে হবে সে হলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । বাংলার অভিনয় জগতে যার অবদান সবচেয়ে বেশি । প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রথমে বিবাহ করেন দেবশ্রী রায় কে । কিন্তু ম-নো-মালিন্য জে-রে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি । তারপর অর্পিতা গুহ ঠাকুরতা নামে পরবর্তীতে অন্য একজনকে বিয়ে করে । কিন্তু ২০০২ সালে সম্পর্কে বি-চ্ছেদ ঘ-টে । যার ফলে মানসিকভাবে ভে-ঙে পড়েন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । কিন্তু পরবর্তী ক্ষেত্রে অর্পিতা পাল এর সাথে পুনরায় বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ।

দ্বিতীয় যে অভিনেত্রী কথা বলতে শুনেছি তার নাম হলো রচনা ব্যানার্জি । রচনা ব্যানার্জী দিদি নম্বর ওয়ান এ গত ১০ বছর ধরে সঞ্চালিকা হিসেবে কাজ করে যাচ্ছে এবং শুধুমাত্র তার পাশাপাশি অভিনয় জগতের জনপ্রিয় ছিলেন তিনি। অনেকগু-লি ভাষার ছবিতে অভিনয় করেছেন তিনি । রচনা ব্যানার্জি প্রথমে সিদ্ধার্থ মহাপত্র নামে এক অভিনেতাকে বিয়ে করেন । কিন্তু সে সম্পর্ক কিছুদিন যেতে না যেতেই বি-চ্ছেদ হয়ে যায় । পরবর্তী সময়ে তিনি প্রবাল বসু নামে এক ব্যক্তিকে বিবাহ করেন । এখন তার সাথে সংসার করছেন তিনি তাদের একটি ছোট্ট পুত্র সন্তানও রয়েছে।

তৃতীয় যে অভিনেত্রীর কথা বলতে চলেছি তার নাম হচ্ছে শ্রাবন্তী চ্যাটার্জী । শ্রাবন্তী চ্যাটার্জী কে নিয়ে নতুন করে বলার কোন আর অপেক্ষা রাখে না । কারণ মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন তিনি । দীর্ঘ সময় ধরে তার সাথে সংসার করার পর তাদের মনে হয়েছিল যে একসাথে থাকা যাবে না । তাই সম্পর্কে বি-চ্ছেদ ঘ-টে এবং তারপরে এক মডেলের কে বিয়ে করেন শ্রাবন্তী চ্যাটার্জী । এক বছর ঘুরতে না ঘুরতেই মডেলের সাথে বি-চ্ছেদ হ-য়ে যায় । তার তার পরবর্তী সময়ে রওশন নামে একটি ব্যবসায়ীর সাথে তিনি সম্পর্ক স্থাপন করেন । অবশেষে সেই সম্পর্ক বিচ্ছেদ ঘটেছে কিছুদিন হলো

এবং শেষে যিনি রয়েছেন তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায় । ১৯৯৮ সালে প্রমিত সেন এর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তবে, তাঁদের সম্পর্ক টেকেনি বেশিদিন। ২০০৪ সালের অভিনেতা জিৎ এর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। আর সেই সময় ডিভোর্স দেন স্বামীকে। তবে, কানাঘুষো শোনা যায় যে, স্বস্তিকা ও জিৎ এর সম্পর্ক নাকি বিয়ে অবধি গড়িয়েছিল। বাংলার অভিনয় জগতে তাঁর অবদান অনেকখানি থাকলেও ব্যক্তিগত জীবনে তাঁর কিন্তু অনেকেরই অবদান রয়েছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.