Breaking News

দারুন সুযোগ! ভারতীয় স্টেট ব্যাংকের ম্যানেজার সহ অন্যান্য প্রচুর কর্মী নিয়োগ! রইল আবেদন করার পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে পুনরায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তরফ থেকে বেশ কয়েকটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে । বিজ্ঞপ্তি অনুসারে জানানো হয়েছে যে আগামী দিনে বিভিন্ন ম্যানেজার এবং অ্যাডভাইজার পদে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করতে চলেছে । প্রসঙ্গত উল্লেখ্য এই বেশ কিছুদিন আগে প্রকাশিত হয়েছে । তার আবেদনের শেষ তারিখ খুব শিগগিরই । যারা আবেদন করতে ইচ্ছুক তারা অতি অবশ্যই প্রথমে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিশিয়াল ওয়েবসাইট এর উপর নজর রাখুন ।

পদের নাম:-ডেপুটি ম্যানেজার ।
রিলেশনশিপ ম্যানেজার ।
প্রডাক্ট ম্যানেজার ।
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ।
ডিফেন্স ব্যাঙ্কিং অ্যাডভাইজার ।

শূন্যস্থান পদের সংখ্যা:-ডেপুটি ম্যানেজার বিভাগে মোট ১০টি শূন্যপদ রয়েছে। ।

রিলেশনশিপ ম্যানেজার বিভাগে মোট ৬টি শূন্যপদ রয়েছে।

প্রডাক্ট ম্যানেজার বিভাগে মোট ২টি শূন্যপদ রয়েছে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বিভাগে মোট ৫০টি শূন্যপদ রয়েছে ।
।অ্যাডভাইজার বিভাগে মোট ১টি শূন্যপদ রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা :-স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) পদে আবেদনের জন্য প্রার্থীদের মার্কেটিংয়ে MBA অথবা পূর্ণকালীন PGDM বা তার সমতুল্য মার্কেটিংয়ের কোর্সে সরকার দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেয়ে পাস করতে হবে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সার্কেল ডিফেন্স ব্যাঙ্কিং অ্যাডভাইজার পদে আবেদনের জন্য প্রার্থীদের ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) অবসরপ্রাপ্ত মেজর জেনারেল বা ব্রিগেডিয়ার হতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার সিভিল:- এক্ষেত্রে আবেদনকারীকে ডিগ্রী ইঞ্জিনিয়ারিং নিয়ে অন্তত ৫০ শতাংশ নাম্বার নিয়ে পাস করতে হবে তার পাশাপাশি দু’বছর কিংবা এক বছরের অভিজ্ঞতা থাকা জরুরি। এক্ষেত্রে শূন্যস্থান পদের সংখ্যা হচ্ছে ৩৫ টি ।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার ইলেকট্রিক্যাল :- এক্ষেত্রে আবেদনকারীকে অতি অবশ্যই ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পাশ করতে হবে ৬০% নাম্বার নিয়ে তার পাশাপাশি এক বছরে অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয় এক্ষেত্রে শূন্যস্থান পদের সংখ্যা মাত্র ১০ টি ।

আবেদন পদ্ধতি :- প্রার্থীদেরকে অবশ্যই অনলাইন আবেদন করতে হবে । তার জন্য তাদেরকে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি হল www.sbi.co.in

আবেদন মূল্য :- জেনারেল কাস্ট এর জন্য ৭৫০ টাকা লাগবে আবেদন করার জন্য এবং অন্যান্য জন্য কোনো রকম কোনো আবেদন ফি লাগবে না । আগামী ২ রা সেপ্টেম্বর শেষ তারিখ আবেদনের।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.