Breaking News

বড় সুযোগের হাতছানি! এক ধাক্কায় ৬০০০ টাকা কমলো Samsung Galaxy F62, কিনে নিন আজই!

নিজস্ব প্রতিবেদন :- অত্যাধুনিক অথচ কম দামে মোবাইল খুঁজছেন । পাচ্ছেন না ? বাজারে হন্য হয়ে খুঁজেও? তাহলে হতে পারে এই প্রতিবেদনটি আপনাকে সেই সুরাহা দিতে পারে । কারণ এই প্রতিবেদনের মাধ্যমে আমি আপনাদেরকে জানাতে চলেছি যে সুখবর এসেছে স্যা-মসাং গ্রাহকদের জন্য । কেন তার কারণ হচ্ছে বছরের শুরুতেই লঞ্চ করা হয়েছিল স্যামসাংয়ের একটি সিরিজ এবার ব্যাপক হারে প্রায় ৬০০০ টাকায় কমে যাচ্ছে এক ধাক্কাই । এটা কোন গল্প বা রূপকথা না একদমই সত্যি কথা বলল ।

বছরের শুরুতেই লঞ্চ করা হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এফ্ ৫২ ফিচারস দর্শকদেরকে মন্ত্রমুগ্ধ করে তুলেছে কোনটির মধ্যে রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল HD+ Super AMOLED Plus Infinity-O ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন 1080×2400 পিক্সেলস এবং অ্যাসপেক্ট রেশিও 20:9। পারফরম্যান্সের জন্য ফোনটিতে একটি অক্টা-কোর Exynos 9825 প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে 8GB পর্যন্ত RAM এর সঙ্গে। অন্য দিকে আবার সফ্টওয়্যার হিসেবে ফোনটি চালিত হবে Android 11 বেসড One UI 3.1 দ্বারা।

বছরের শুরুতেই যখন এই ফোনটি লঞ্চ করা হয়েছিল তখন তার দাম রাখা হয়েছিল ২৩ হাজার টাকা কিন্তু এবার থেকে আপনি ফ্লিপকার্ট বা অ্যামাজনে ফ্লিপকার্ট বা স্যামসাং অফিশিয়াল ওয়েবসাইটে এই ফোনটা কিনলে পেয়ে যাবেন মাত্র ১৭ হাজার টাকায় ।

শুধু মাত্র এখানেই নয় তার পাশাপাশি যদি আপনি আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে টাকা প্রদান করেন তাহলে অতিরিক্ত আরও আড়াই হাজার টাকা ছাড় এবং যদি আপনি ফ্লিপকার্ট থেকে ডেকে নেন তাহলে ১০০০ টাকা ছাড় পাবেন । তবে এই অফার সীমিত সময়ের জন্য । আগামী ১৫ ই আগস্ট এর পর থেকে পুনরায় স্বমহিমায় নিজের দামে বাজারে বিরাজ করবে এই ফোনটি । তাই অফার শেষ হয়ে যাওয়ার আগেই কিনে ফেলুন এটি

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.