Breaking News

দারুন সুযোগ! গ্যাস বুকিংয়ে পান 900 টাকা পর্যন্ত ছাড়! অফার 31 তারিখ পর্যন্ত! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-দেশের এই ভ-য়া-বহ পরিস্থিতিতে যাতে অধিকমাত্রায় সংক্রমণ না ঘটে বা রাস্তাঘাটে জমায়েত না হয় তার জন্য বিভিন্ন পরিষেবা এখন ইন্টারনেটের মাধ্যমে করে দেওয়া হয়েছে । এমনকি পড়াশোনা অব্দি এখনো অনলাইনে হচ্ছে। তার পাশাপাশি যাবতীয় জিনিসপত্র কেনা বেচা অনলাইনে মাধ্যমে করে দেওয়া হচ্ছে । যার ফলে অনেকটা সংক্রমণ এড়ানো সম্ভব হয়েছে ।

ঠিক তেমনি আগের বছর পেটিএম একটি নতুন ফিচার নিয়ে এসেছিল তাদের গ্রাহকদের জন্য। এবং সেখানে তারা জানিয়েছিলেন যে পেটিএম এর মাধ্যমে অনলাইনে তারা গ্যাস সিলিন্ডার বুক করতে পারবে। এমনকি টাকা প্রদান করতে পারবেন । তবে এই বছর পেটিএম এই অফারটি সাথে নিয়ে এলো আরও বেশকিছু অত্যাধুনিক ফিচারস ।

পেটিএম এ তরফ থেকে জানানো হয়েছে যে মিস কল বা হোয়াটস অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করার কয়েক ঘণ্টা পরেও পেটিএম এর মাধ্যমে আপনারা এর টাকা প্রদান করতে পারবেন । অর্থাৎ সাথে সাথে টাকা দিতে হবে তার কোনো মানে নেই ।তার পাশাপাশি থাকছে একগুচ্ছ অফার। কিন্তু সবথেকে উল্লেখ্য বিষয় যেটি সেটি হল ক্যাশব্যাক । এই ক্যাশব্যাক এর দিকে তাকিয়ে রয়েছে সাধারণ মানুষেরা। কারণ মাত্র ১০ বা ২০ টাকা ক্যাশব্যাক নয় একসাথে পেটিএম দিচ্ছে নিশ্চিত ৯০০ টাকা ক্যাশব্যাক ।আপনি একদমই ঠিক শুনেছেন পেটিএম এই বিজ্ঞপ্তি জারি করেছে।

পেটিএম সংস্থার তরফ থেকে জানানো হচ্ছে যে প্রত্যেক জন্য প্রথম তিনটি গ্যাস সিলিন্ডার বুকিং ক্ষেত্রে নিশ্চিত ৯০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে।এর পাশাপাশি পেটিএমে তরফ থেকে জানানো হয়েছে যে ইউজারদের প্রতিটি বুক করা গ্যাস সিলিন্ডারের প্রতি দেওয়া হবে পেটিএম ফাস্ট পয়েন্ট যার মাধ্যমে তাদের এবং জনপ্রিয় ব্যান্ড গুলির ক্ষেত্রে অধিক ডিসকাউন্ট। এই অফারটি ৩ টি প্রধান এলপিজি কোম্পানির সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য – Indane, HP Gas, এবং BharatGas। Paytm Postpaid-এ নাম নথিভুক্ত করে গ্রাহকরা সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে পরে অর্থ প্রদানের অপশনও পাবেন। এর সাথে সাথে পাটিএম ব্যবহারকারীদের সিলিন্ডার বুক করার আগে দাম চেক করতে দেওয়া হবে।

শুধু মাত্র এখানেই থেমে নেই । এর পাশাপাশি আপনি আপনার বুক করা গ্যাস সিলিন্ডার কে ট্র্যাক করতে পারবেন ওজন মাপতে পারবেন ও রিফিলের জন্য অটোমেটেড ইন্টেলিজেন্ট রিমাইন্ডারও রিসিভ করতে পারবেন। ব্যবহারকারীদের ‘Book Gas Cylinder’ ট্যাবে গিয়ে গ্যাস প্রোভাইডার সিলেক্ট করে মোবাইল নম্বর/LPG ID/কাস্টমার নম্বর এন্টার করার পর পেমেন্ট করার অপশন দেওয়া হবে। তারপরে সিলিন্ডারটি নিকটতম গ্যাস এজেন্সি দ্বারা নিবন্ধিত ঠিকানায় সরবরাহ করা হবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.