Breaking News

মাত্র 75 টাকায় দারুন অফার; সস্তার অফারে বাজার কাপাচ্ছে জিও সংস্থা।

নিজস্ব প্রতিবেদন:মাত্র 75 টাকায় ধামাকা অফার দেওয়া হচ্ছে জিও টেলিকম সংস্থার তরফ থেকে। সম্প্রতি একাধিক অফার চালু করা হয়েছে টেলিকম সংস্থাগুলি তরফ থেকে। এর মধ্যে রয়েছে জিও। এই প্ল্যান গ্রাহকদের মধ্যে JIOPHONE ALL-IN-ONE PLAN নামে পরিচিত হচ্ছে। আসুন একবার এক নজরে দেখে নেওয়া যাক এই জিওর নতুন প্ল্যান এ কি কি অফার রয়েছে!

নতুন এই অফার অনুযায়ী দেওয়া হচ্ছে, 28 দিন এরমধ্যে 3 জিবি ডাটা। এছাড়াও প্রতিদিন 200 ইন্টারনেট অতিরিক্ত দেওয়া হবে। অন্যান্য যেকোনো টেলিকম সংস্থার কলে আনলিমিটেড অফার এর সুবিধা রয়েছে। এমনকি বিনামূল্যে 50 টি এসএমএস দেওয়া হয়েছে গ্রাহকদের। বাই ওয়ান গেট ওয়ান অফার পর্যন্ত দেওয়া হয়েছে এই প্ল্যানে।

উল্লেখ্য এয়ারটেল এর সব থেকে সস্তা প্ল্যান 49 টাকার বন্ধ হয়ে গিয়েছে। এই টাকা বেড়ে 79 টাকা হয়ে গিয়েছে। তবে জিওর অফার এর সাথে এই প্ল্যান এর তুলনা করা যায় খুব সহজেই।79 টাকা রিচার্জে প্রতিদিন এক পয়সা করে চার্জ করা হবে আউটগোয়িং কলের জন্য। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.