Breaking News

লকডাউনে বাড়িতে চিকেন রান্না করেছেন রানু মন্ডল! শেয়ার করলেন রেসিপিও! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-রানাঘাট স্টেশন চত্বরে থাকা রানু মন্ডল রাতারাতি ভাইরাল হয় লতা মঙ্গেশকর এর ” “এক প্যায়ার কা নাগমা হ্যা ” গান গেয়ে । লতা কণ্ঠী এই রানু মন্ডল কে চিনতে থাকে দেশের রাজপথ থেকে অলিগলির মানুষ । ব্যাস তারপর আর ঘুরে তাকাতে হয় নি তাকে । সোজা শিরোনামের শীর্ষে । সেই সময় এমন কোনো মিডিয়া ছিলো না যে রানু মন্ডলের কথা সম্প্রচার করেনি । করবেই না কেন? সব থেকে বেশি আলোচিত হওয়া খবর কোন মিডিয়া সম্প্রচার করতে চাই না ? । অন্যথা হয়নি এবার ও ।

তাঁর গাওয়া গানটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন এক পথযাত্রী। তারপরও তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি সোজা রানাঘাট স্টেশন থেকে পাড়ি দিয়েছিল মুম্বাই বিলাসবহুল স্টুডিওতে। সেখানে জনপ্রিয় গায়ক হিমেশের সাথে একটি গান রেকর্ড করেন তিনি । যা সরিয়ে তোলে প্রতিনিয়ত তার জনপ্রিয়তাকে এবং কোথাও যেন হঠাৎ করে না চাইতে এতো কিছু পেয়ে যাওয়ার জন্য রানু মন্ডল এর শরীরে জন্ম নেয় তুমুল অহংকার ।

আমরা পাঠ্যপুস্তকে বা বিভিন্ন জায়গায় এমনটা শুনে থাকবো যে অহংকার হল পতনের মূল কারণ । তার বাস্তব চিত্র দেখা গেল রানু মন্ডল এর সাথে । যেহেতু খুব অল্প সময়ের মধ্যে তিনি সাফল্য পেয়েছিলেন তাই স্ট্রাগল করে বা পরিশ্রম করে সাফল্য অর্জন করা মর্ম তিনি বোঝেন নি । তাই তার শরীরে জন্ম নিয়েছিল অহংকার এবং সেই অহংকার পতনের মূল কারণ হয়ে দাঁড়িয়েছিল । অনুগামীদের সাথে দুর্ব্যবহার সাথে সাথে ভুলভাল কথাবার্তা বলার জন্য মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা কমতে শুরু করে । এবং লকডাউন এর সময় তিনি রীতিমতো লাইম লাইটে কেন্দ্রবিন্দু থেকে সরে যেতে শুরু করে।

লকডাউন এর সময় রানু মন্ডল এর অবস্থা খুব শোচনীয় হয়ে পড়েছিল । কিন্তু তখন বিভিন্ন ইউটিউবার তাদের বাড়িতে গিয়ে তাকে সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন এবং করেও ছিলেন । সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে লাল রঙের একটি নাইটি পড়ে রানু মন্ডল কে রান্না করতেন এবং সে চিকেন রান্না করছেন ।

এমনকি চিকেন অর্থাৎ মুরগির মাংসের ইংরেজি কি হয় সেটা তিনি কিছুক্ষনের জন্য ভুলে গিয়েছিলেন । তাই ক্যামেরাম্যানকে জিজ্ঞেস করলেন এর ইংরেজি টা কি ? যদিও পরবর্তীতে তিনি নিজেই আবার উচ্চারণ করলেন তার ইংরেজি ।এভাবেই প্রতিনিয়ত দিন কেটে যাচ্ছে রানু মন্ডলের ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.