Breaking News

স্টেট ব্যাংক গ্রাহকদের জন্য দারুন সুখবর, এবার থেকে এই ব্যাংক দিচ্ছে বিশেষ লোনে 100 %সুদ ছাড়!

নিজস্ব প্রতিবেদন:স্টেট ব্যাংকে গ্রাহকদের জন্য বড় সুখবর আসতে চলেছে।যারা বাড়ি বা নিজস্ব ফ্ল্যাট কিনতে ইচ্ছুক তাদের জন্য সুখবর যে অত্যন্ত খুশি বয়ে আনবে তাতে কোন সন্দেহ নেই।যদি আপনারও বাড়ি বা ফ্ল্যাট কেনার ইচ্ছা থাকে তাহলে আমাদের এই প্রতিবেদনটি হাতে সময় নিয়ে মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে পারেন। সম্প্রতি স্টেট ব্যাংক হোম লোন এর ক্ষেত্রে বিশেষ সুবিধা নিয়ে এসেছে।যারা হোম লোন নিতে চলেছেন এবার তাঁদের জন্য দারুণ Monsoon Dhamaka অফার নিয়ে হাজির হল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

এই লোনের ক্ষেত্রে বিশেষ সুবিধা গুলি কি কি? প্রসঙ্গত এই লোন এর ক্ষেত্রে গ্রাহকদের জন্য প্রসেসিং ফি’তে 100 শতাংশ ছাড় ঘোষণা করেছে SBI। ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, 31 অগস্ট 2021 পর্যন্ত এই অফার চলবে। অর্থাৎ যদি কোনও ব্যক্তি চলতি মাসে হোম লোন নেন, সেক্ষেত্রে এই বিশেষ অফারে তাঁকে কোনও প্রসেসিং চার্জ দিতে হবে না। জানিয়ে রাখি আগে এই প্রসেসিং ফি’তে 0.40 শতাংশ প্রসেসিং ফি চার্জ ছিল। কিন্তু এই মাসে সেই চার্জ শূণ্য করা হল।

স্বাভাবিকভাবেই হোম লোনের গ্রাহকেরা এই নতুন নিয়মের ফলে অত্যন্ত খুশি হবেন।SBI-হোম লোনে (Home Loan) সুদের হার 6.70 শতাংশ থেকে শুরু। যা কিনা অন্য অনেক ব্যঙ্কের থেকে কম। যারা বাড়ি বা ফ্ল্যাট কিনতে আগ্রহী তারা এখন থেকেই এই হোম লোনের সুবিধা উপভোগ করতে পারেন। এরকম বড় সুযোগ হয়তো আর কখনো পাবেন না।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে চোখ রাখতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.