Breaking News

দারুন সুখবর টলি পাড়ায়! পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরত! কেমন আছেন তিনি এবং তার সন্তান? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-অবশেষে সমস্ত জল্পনার এবং অপেক্ষার অবসান হয়ে গেছে ইতিমধ্যে । ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত জাহান । যাকে নিয়ে বিতর্ক ছিল কয়েক মাস ধরে তুঙ্গে । সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে বিতর্কের শেষ ছিল না । একাধিক কুরুচিকর মন্তব্য এবং হেনস্তার শিকার হতে হয়েছে নুসরাত জাহান কে । কিন্তু এবার পিতৃপরিচয় ছাড়াই জন্ম নিল নুসরাত জাহান এর ছোট পুত্র সন্তান ।

২০১৯ সালে তুরস্ক তে গিয়ে বিয়ে করে ব্যবসায়ী নিখিল জৈন কে । কিন্তু নিখিল জন্য স্পষ্টভাবে জানিয়ে দেয় এবং নুসরাত তার সাথে গত ছয় মাস ধরে একসাথে থাকে না । এমনকি তাদের সাথে কোনো রকম কোনো সম্পর্ক নেই । তাই এই সন্তানের বাবা তিনি নন ।

অপরদিকে অনুরাগী মহলের একাংশের বলছে নুসরাত জাহানকে বেশিরভাগ সময় দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে । তাই এই সন্তানের বাবা খুব সম্ভবত তিনি । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমের সামনে এসে বলেন এই সন্তানের বাবা কিন্তু তিনি নন । যার ফলে বেড়েই চলেছে জল্পনা এবং সিঙ্গেল মাদার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চলেছে নুসরাত জাহান ।

বেশ কিছুদিন আগে বেবি বাম্প এর ছবি প্রকাশ এসেছিল । যার ফলে ছড়িয়েছিল উত্তেজনা । একাধিক কুরুচিকর মন্তব্য সে ছিল তাকে কেন্দ্র করে । তবে তার পরেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল রেস্তোরাঁতে ব্রেকফাস্ট করতে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে । সেখানেও বেড়েছিল উত্তেজনা । তবে সমস্ত কিছুকে বাদ দিয়ে এবার তিনি অর্থাৎ নুসরাত জাহান মা হলেন । বৃহস্পতিবার তিনি একটি বেসরকারি হাসপাতালে জন্মদিনের ছোট্ট পুত্রসন্তানের । তার পাশাপাশি সেই খবর প্রকাশের পর অনেক শুভেচ্ছা বার্তা জানিয়েছে । এসেছে প্রচুর মন্তব্য । সূত্র জানাচ্ছে মা এবং ছেলে উভয় ভালো আছে ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.