Breaking News

খুশির সংবাদ টলি পাড়ায়! বৃহস্পতিবারেই মা হতে চলেছে নুসরত! সঙ্গে থাকছেন প্রেমিক যশ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন-নুসরাত জাহান কে নিয়ে নতুন করে বলার কিছু আর অপেক্ষা রাখে না । তিনি ইতিমধ্যেই তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছে লক্ষ্য লক্ষ্য দর্শকের মন । কিন্তু সম্প্রতি তিনি খবরের শিরোনামে রয়েছে তার ব্যক্তিগত জীবনের জন্য । এমনটা শোনা যাচ্ছে যে নুসরাত জাহান এই মুহূর্তে অন্তঃসত্ত্বা । এবং আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তার পরেই তিনি মা হতে চলেছেন । তবে এই সন্তানের বাবা কে সে বিষয়ে থেকে গেছে এখনো ধোঁয়াশা ।ধোঁয়াশা ও জল্পনা কিছুতেই যেন কাটছে না ।

২০১৯ সালে তুরস্ক তে গিয়ে বিয়ে করে ব্যবসায়ী নিখিল জৈন কে । কিন্তু নিখিল জন্য স্পষ্টভাবে জানিয়ে দেয় এবং নুসরাত তার সাথে গত ছয় মাস ধরে একসাথে থাকে না । এমনকি তাদের সাথে কোনো রকম কোনো সম্পর্ক নেই । তাই এই সন্তানের বাবা তিনি নন । অপরদিকে অনুরাগী মহলের একাংশের বলছে নুসরাত জাহানকে বেশিরভাগ সময় দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তের সাথে । তাই এই সন্তানের বাবা খুব সম্ভবত তিনি । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমের সামনে এসে বলেন এই সন্তানের বাবা কিন্তু তিনি নন । যার ফলে বেড়েই চলেছে জল্পনা এবং সিঙ্গেল মাদার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চলেছে নুসরাত জাহান ।

বেশ কিছুদিন আগে বেবি বাম্প এর ছবি প্রকাশ এসেছিল । যার ফলে ছড়িয়েছিল উত্তেজনা । একাধিক কুরুচিকর মন্তব্য সে ছিল তাকে কেন্দ্র করে । তবে তার পরেও অভিনেত্রীকে দেখা গিয়েছিল রেস্তোরাঁতে ব্রেকফাস্ট করতে অভিনেতা যশ দাশগুপ্তের সাথে । সেখানেও বেড়েছিল উত্তেজনা । তবে সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেন এবং এই ভিডিওটি মূলত একটি ইনস্টাগ্রাম ভিডিও ।সেখানে তিনি হাসপাতালে উদ্দেশ্যে রওনা দিয়েছেন ।

চিকিৎসক মহল থেকে জানা যাচ্ছে যে সেপ্টেম্বর নয় বরং আগস্ট এ এই বৃহস্পতিবার মা হতে চলেছে নুসরাত জাহান । অনেকেই সেই ঘটনার খবর পেয়ে শুভেচ্ছা জানিয়েছেন । তার পাশাপাশি কামনা করেছে যাতে সকলে সুস্থ থাকে ।কিন্তু প্রশ্ন আছে যে তার এই কঠিন সময়ে তার পাশে কে থাকবে নিখিল নাকি যশ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.