Breaking News

গ্রাহকদের জন্য সুখবর, ফের কমলো সোনার দাম; জেনে নিন আজকের বাজার দর।

নিজস্ব প্রতিবেদন:বিগত কয়েক দিন ধরে সোনার দামে বৃদ্ধি ঘটে যাওয়ার পর আবারো স্থিতিশীল পর্যায়ে এসেছে এই দাম। যদিও পেট্রোল-ডিজেলের ক্ষেত্রে এই মূল্যের অত্যন্ত বৃদ্ধি ঘটেছে।তবে বিশেষজ্ঞদের আশঙ্কা খুব শীঘ্রই হলুদ ধাতুর এই দাম ৪৭ হাজার ৮০০ টাকায় পৌঁছে যেতে পারবে।

খুচরো ব্যবসায়ীদের উদ্ধৃত করে সংবাদসংস্থা রয়টার্স জানিয়েছে, করোনাভাইরাস পরিস্থিতিতে বিধিনিষেধের কারণে ভারতে সোনার চাহিদা ধাক্কা খেয়েছে। স্থানীয় স্তরে বিধিনিষেধের জেরে আগামী কয়েক সপ্তাহে সোনার চাহিদা কম থাকবে বলে মত খুচরো ব্যবসায়ীদের।

তবে সোনা— রুপোর দাম এর দিকে নজর রেখে এক ঝলকে বলা যায় যদি আপনি ভবিষ্যৎ সঞ্চয়ের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে খুব সহজেই নিকটবর্তী গহনার দোকানে উপস্থিত হতে পারেন। সামনে বিয়ের মরসুম আসছে। এই সময়ে ভারতীয় ক্ষেত্রে সোনার গয়নার চাহিদা অত্যধিক। তাই আগে থেকেই হলুদ ধাতু সংগ্রহ করে রাখার চেষ্টা করুন। কারণ পরবর্তী সময়ে এই ধাতুর দাম আরো বৃদ্ধি পেয়ে যেতে পারে। সেইক্ষেত্রে হয়তো আর সোনা খরিদ করা সম্ভবপর হবে না। এবার আসুন দেরি না করে জেনে নেওয়া যাক আজকের বাজার দর।

আজ শনিবার কলকাতায় ২২ ক্যারাট সোনার ১ গ্রামের দাম (Kolkata Gold Price) ৪,৭৪৫ টাকা (কমেছে ২৫ টাকা), ৮ গ্রামের দাম ৩৭,৯৬০ টাকা।১০ গ্রামের দাম ৪৭,৪৫০ টাকা (কমেছে ২৫০ টাকা), ১০০ গ্রামের দাম ৪,৭৪,৫০০ টাকা (কমেছে ২,৫০০ টাকা) ৷ অপরদিকে ঠিক একইভাবে ২৪ ক্যারাট সোনার ১ গ্রামের দাম ৫,০১৫ টাকা (কমেছে ৫ টাকা), ৮ গ্রামের দাম ৪০,১২০ টাকা (কমেছে ৪০ টাকা), ১০ গ্রামের দাম ৫০,১৫০ টাকা (কমেছে ৫০ টাকা), ১০০ গ্রামের দাম ৫,০১,৫০০ টাকা (কমেছে ৫০০ টাকা)।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.