Breaking News

দৌ’ড়ে যেতে গি’য়ে ট্রে-নের চা-কার নি-চে প-ড়ে গে-ল বড় গরু, অনেক চেষ্টা করেও বেরিয়ে আসতে পারলোনা সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-নিত্যদিনের এই জীবনযাত্রায় আমরা এমন বেশ কিছু ধরনের ঘটনার সম্মুখীন হয়ে থাকি যা রীতিমতো ভ-য়-ঙ্কর এবং ম-র্মা-ন্তিক । তার পাশাপাশি আমরা এটাও জানি যে আমাদের চোখের সামনে কখনো কখনো ঘটে যায় এমন কিছু ধরনের ঘটনা যেখানে করণীয় কিছু থাকেনা। আর ঠিক সেরকম একটি ঘটনা স-ম্প্র-তি ঘটতে দেখা গেল।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে এবং সেই ভিডিও রীতিমত কপাচ্ছে নেটদুনিয়া । সেই ভিডিও দেখে ফেলেছে অনেকে। আপনারা হয়তো ভাবছেন এমন কি ধরনের ঘটনা যা রীতিমতো চাঞ্চল্য ছড়ালো গোটা নেট দুনিয়াতে । জানাবো আপনাদের বিস্তারিত।

এর আগে আমরা দেখেছিলাম যে কোন কুকুর রেললাইনের পারাপারের জন্য ট্রেনের ধাক্কা খেয়ে মা-রা গেছে । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি ঘটতে দেখা গেল শেষে রীতিমতো অন্যান্য ঘটনা থেকে যথেষ্ট পরিমান আলাদা । সেখানে দেখা যায় যে একটি প্লাটফর্মে রেল ট্রাকের ওপর একটি গরু আটকে পড়েছে । এবং তার ওপর দিয়ে বেরিয়ে যাচ্ছে ধীরগতিতে একটি ট্রেন । কিন্তু এখানে ঘটেছে মিরাক্কেল এর ঘটনা।

ভিডিও দেখা যায় যে যখন সেই গরুর উপর দিয়ে ট্রেন চলে যাচ্ছিল তখন হঠাৎ করে সেই গরুটি ওঠার চেষ্টা করে । কিন্তু সে উঠতে পারবে না কারণ তার ওপর রয়েছে ভারি একটি ট্রে ন । তারপর দুটি চাকার মধ্যবর্তী যে ফাঁকা জায়গা থাকে সেই ফাঁকা জায়গার মধ্যে দিয়ে অনায়াসে বাইরে বেরিয়ে এলো সেই গরুটি । চলন্ত ট্রেনের দুটি চাকার মধ্যবর্তী গ্যাপে কিভাবে বেরিয়ে আসতে পারলো তা সত্যিই অজানা।তবে ভিডিওটি যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেটি আর বলার অপেক্ষা রাখে না । ইতিমধ্যে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.