Breaking News

13,000 টাকার স্মার্টফোন পেয়ে যান মাত্র 16 টাকায়! বাম্পার অফার! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-.সামনে দুর্গাপূজো । দুর্গাপূজো কে কেন্দ্র করে বিভিন্ন ই-কমার্স সাইট বা টেলিকম সংস্থাগুলি বিভিন্ন ধরনের লোভনীয় অফার দিয়ে থাকেন । ঠিক তেমনি সেই লোভনীয় অফার এর সুযোগের সদ্ব্যবহার আমরা করে থাকি । সম্প্রতি এমন একটি লোভনীয় অফার এসেছে । জেটি থেকে আপনি চোখ ফেরাতে পারবেন না বা এড়িয়ে যেতে পারবেন না ।বলা বাহুল্য এই অফারটি স্মার্টফোনের উপর। বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে তার মূল কান্ডারী হচ্ছে কিন্তু স্মার্টফোনের । এর চাহিদা প্রতিনিয়ত বাড়ছে একথা বললে খুব একটা ভুল হবেনা।

এই স্মার্টফোনের দাম প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে তার সাথে সে যুক্ত হচ্ছে আধুনিক বেশকিছু ফিচারস কিন্তু এমনটা যদি জানানো হয় যে মাত্র ১৬ টাকাতে পাওয়া যাবে একটি দুর্দান্ত আধুনিক ফিচারযুক্ত স্মার্টফোন । তাহলে কি আপনি সেই সুযোগটিই এড়িয়ে যাবেন ? নাকি সে সুযোগ ব্যবহার করার চেষ্টা করবেন আমার মতে আশাকরি প্রত্যেকে চেষ্টা করবেন। সম্প্রতি সেরকমই সুযোগ দিল বাংলাদেশী সংস্থা অপো । এই অপো বেশ কয়েক বছর ধরে বাজারে কিন্তু বেশ ভালো জনপ্রিয় হয়ে উঠেছে । এই স্মার্টফোনগুলো যেমন জনপ্রিয় আধুনিক ফিচারস গুলো কিন্তু অত্যন্ত লাভবান সাধারণ মানুষের পক্ষে এবার সেই সংস্থা মাত্র ১৬ টাকায় অপো A 16 বিক্রি করার সিদ্ধান্ত নিল ।

বাংলাদেশি সংস্থা থেকে জানানো হয়েছে আগামী ৭ই সেপ্টেম্বরের মধ্যে এই ফোন কিনতে চাইলে ১৬ টাকা মূল্যের বিনিময়ে পাওয়া যাবে। এবং এই মূল্যে ফোন কারা কারা পাবেন তার সিদ্ধান্ত নেয়া হবে লটারি সিস্টেম এর মাধ্যমে যারা যারা এই ফোন কিনতে আগ্রহী তারা লটারি প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন আর সাধারণভাবেই লটারিতে যারা বিজয়ী হবেন তাদের জন্যই মাত্র ১৬ টাকা মূল্যের এই ফোন হাজির হবে।

বিজয়ী ক্রেতার সঙ্গে তিনদিনের মধ্যেই কোম্পানি তরফ থেকে যোগাযোগ করা হবে। আর সেই বিজয়ী ক্রেতা ক্যাশ মেমো এবং কুপন দেখিয়েই এই ফোন স্টোর থেকে সংগ্রহ করতে পারবেন।এই ফোনেটি সংগ্রহ করতে যে সমস্ত বিশেষ নিয়মগুলো অনুসরণ করতে হবে তা হল – ১. অপো বাংলাদেশ ওয়েবসাইটের oppobangladesh.com – এ ভিজিট করতে হবে। ২. তারপর সেখানে দেওয়া লটারি অপশনটিতে ক্লিক করতে হবে। ৩. এরপর সেখান থেকে খুলে যাবে নতুন আরেকটি পেজ। সেখানে oppo A16 লাকি লটারি অপশন দেখতে পাওয়া যাবে। সেখানে নিজের নাম, ফোন নং, আইএমইআর নম্বর দিয়ে রেজিস্টার করে আপনার নিকটবর্তী অপো স্টোরের নাম বেছে নিতে হবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.