Breaking News

বিছানার নিচ থেকে ফোঁ’স করে উঠল বিশাল বি’ষধর কো’বরা, ঘটল বি-পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারও একটি ভিডিও। এই ভিডিওটি দেখে আপাতদৃষ্টিতে যেকোন দর্শক ভয় পেতে বাধ্য হবেন।সাপকে ভয় পায় না এমন মানুষ হয়তো পৃথিবীতে বিশেষ খুঁজে পাওয়া যাবে না। হঠাৎ করে কোন জায়গায় এই সরীসৃপ প্রজাতিকে দেখলে মানুষ আতঙ্কিত হয়ে ওঠে।

অনেকেই হয়তো হঠকারিতাবশত সাপেদের মেরে ফেলেন যা একেবারেই উচিত নয়। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাড়ির মধ্যে খাটের তলায় কোবরা সাপ ঢুকে গিয়েছে। মির্জা মহাম্মদ আরিফ নামে এক উদ্ধারকারী যুবক সেই সাপটিকে বারংবার বের করার চেষ্টা করেন। প্রথমে সেই সাপটি কে বের করে আনার জন্য বেশ বেগ পেতে হয় সকলকে।সমস্ত বই পত্রের তলায় খোঁজার পর শেষ পর্যন্ত সাপটিকে পাওয়া যায়। কিন্তু ক্রুদ্ধ নাগিনী কিছুতেই ধরা দিতে রাজি নয়, সে বারংবার পালাতে থাকে।

শেষ পর্যন্ত অনেক কষ্টের সাপটিকে ধরার পর তাকে বস্তায় ভরে ফেলা হয় এবং জানানো হয় যে তাকে নির্ধারিত জায়গায় গিয়ে ছেড়ে দেওয়া হবে। ভিডিওটিতে আরিফ সাপটি সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়েছেন সকলকে। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে এই ভিডিওটি। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথে সংযুক্ত করা হয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.