Breaking News

চারটি বিড়াল মিলে একসাথে একটি কো-বরা সা-পকে মে-রে তার মাং-স খে-লো রাস্তার মাঝেই, তু-মুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :উন্নত সভ্যতার হাত ধরে আমরা আরো এগিয়ে চলেছে উন্নতির দিকে এবং এই মুহূর্তে আমাদের ব্যস্ততম জনজীবনে এক গুরুত্ব পূর্ন অঙ্গ হিসাবে পেয়েছি সোশ্যাল মিডিয়া কে । ইতিমধ্যে আমার আজেনে গেছি যে সোশ্যাল মিডিয়া হলো এ যুগের সব থেকে ধারালো অ-স্ত্র । এবং এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার আমাদের মধ্যে প্রত্যেকেই করে থাকে । যেহেতু সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে পৃথিবীর আনাচে-কানাচে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় তার সাথে সাথে তুলে ধরা যায় নিজেকেও তাই সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে চাই প্রত্যেকে।

এই সোশ্যাল মিডিয়ার মধ্যে এক জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে আমরা প্রতিদিন নিত্যনতুন কিছু কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের অবাক করে তোলে । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া শুধুমাত্র যে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরে এমনটা কিন্তু নয় কখনো কখনো সামাজিক মাধ্যম সামাজিক শিক্ষা ক্ষেত্রে মুক্ত আঙ্গিনা হয়ে ওঠে।

ঠিক সেরকমই সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে । তবে এই ভিডিওটি অন্যান্য বাকি সমস্ত ভিডিও থেকে আলাদা । কারণ আমরা যে সমস্ত ভিডিও সাধারণত ফেসবুকের মাধ্যমে দেখে থাকি সেগুলি হল নাচ বা গানের ভিডিও । কিন্তু এটি একটি নাচের ভিডিও হলেও অন্যান্য নাচের ভিডিও থেকে সম্পূর্ণ রকম আলাদা । কারণ এটি একটি এমন ভিডিও সেটা আপনাকে অবাক করতে বাধ্য । সাধারণত খাদ্য পি-রামি-ড এর উল্টো চিত্র দেখা গেছে এখানে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিড়াল ঘোরাফেরা করছে এক এলাকাতে মধ্যে । এবং সে হঠাৎ দেখতে পাই একটি রাটেল স্নেক কে । সে তৎক্ষণাৎ তার সাথে যুদ্ধে লিপ্ত হয়ে পড়ে । এবং আপনি জানলে অবাক হবেন যে বিড়ালটি তার পায়ের সাহায্যে বারবার আ-ঘা-ত করে সাপটিকে । শেষমেষে মে-রে ফেলল এবং যখন সেই বিড়াল সাপের সাথে যু-দ্ধে লিপ্ত ছিল তখন আশেপাশে দু’চারটে বিড়াল এসে সাপের গায়ে কামড় দিতে শুরু করে । অর্থাৎ খাবার প্রক্রিয়া তারা তৎক্ষণাৎ শুরু করে দেয় । এই ঘটনাটি খাদ্য পিরামিডের একদম উল্টোচিত্র হিসেবে বিবেচিত হয়েছে । মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.