Breaking News

একদম খালি গলায় একসাথে প্রথমবার দারুণ দুর্দান্ত সুরে গান গাইলেন নেহা ও চাঁদমনি, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমান যুগে বলিউডের অন্যতম সংগীতশিল্পী এবং রিমেক কুইন হিসেবে পরিচিত গায়িকা নেহা কক্কর। হাজারো অনুরাগীদের মনে বিরাজ করে এই সঙ্গীত শিল্পীর গান। সোশ্যাল মিডিয়াতে অসংখ্য ভক্ত রয়েছে নেহার।কিছুদিন আগেই জনপ্রিয়তার শীর্ষে থাকা এই গায়িকা পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিবাহ করেছেন।যদিও প্রথমে তাদের বিয়েকে নিয়ে বেশ কয়েক দফা জল্পনা সৃষ্টি হয়েছিল কারণ এর আগেও একবার মিউজিক ভিডিও প্রমোশন করতে গিয়ে আদিত্য নারায়নকে বিয়ের নাটক করেছিলেন নেহা।

কিন্তু সবাইকে চমকে দিয়ে সত্যিই বিয়ে করে বর্তমানে জমিয়ে সংসার করছেন বলিউডের এই বিখ্যাত গায়িকা।কিন্তু প্রথম জীবনে কখনোই নেহার জীবন এতটা পরিমাণ এর সহজ ছিল না।তার কারণ বারংবার আর্থিক অনটনের মুখোমুখি হতে হয়েছে নেহা এবং তার পরিবারকে।পরিবারের প্রত্যেক সদস্য দের জীবন যেভাবে কেটেছে তা শুনলে যে কোন মানুষের চোখে জল আসতে বাধ্য হবে। জীবনে কতটা সংগ্রাম করার পর আজ নেহা এই জায়গায় পৌঁছেছেন তা অত্যন্ত অবাক করার বিষয়।

ঠিক নেহা কক্করের জায়গাতে না পৌঁছলেও তারই মত কন্ঠে গান করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল চাঁদমনি হেমব্রম।সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে নেহা এবং চাঁদমনির গানের একটি ভিডিও।যেখানে সম্পূর্ণ খালি গলায় কোন রকম বাদ্যযন্ত্র ছাড়াই দুজনকে একসাথে গান করতে দেখা যাচ্ছে।

ভিডিওটি দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সকলেই ভিডিওটির প্রশংসা করেছেন।যেভাবে অত্যন্ত কষ্ট করে চাঁদমণি গানের প্রশিক্ষণ নিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।ভিডিওটির কমেন্ট বক্সে ভবিষ্যৎ জীবনে তাকে এগিয়ে যাওয়ার জন্য সকলেই শুভকামনা জানিয়েছেন। চাইলে এই অতি সুন্দর ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে শেয়ার করতে পারেন।আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা অবশ্যই নিজস্ব মতামতের মাধ্যমে জানানোর অনুরোধ রইল।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.