Breaking News

অবশেষে ছেলে ঈশানের বাবার পরিচয় প্রকাশ করলেন অভিনেত্রী নুসরাত! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের বাবার নাম অর্থাৎ সন্তানের বাবার নাম প্রকাশ করলেন নুসরাত জাহান চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল নুসরাত জাহান তার পাশাপাশি জল্পনা চলছিল এটা ভেবে যে এই সন্তানের বাবা কিন্তু প্রকাশ্যে কোনদিনই অভিনেত্রী কিছুই স্বীকার করেনি অনুরাগীদের এমনটা অনুমান ছিল যে নুসরাত জাহানের সন্তানের বাবা হচ্ছে যশ দাশগুপ্ত তবে এবার নুসরাত জাহান নিজের মুখে প্রকাশ্যে স্বীকার করলেন সে কথা।

সোমবার দিন সকালবেলা যশ দাশগুপ্তের হাত ধরে হাসপাতালের বাইরে বেরিয়ে আসে নুসরাত জাহান । বাহিরে অপেক্ষারত ছিল বিভিন্ন সাংবাদিক বন্ধু এবং অনুরাগীরা । তাদের উদ্দেশ্যে সৌজন্য বিনিময় জন্য হাত নেড়ে ছিলেন । অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরাত । আর বাড়ি ফিরে স্বমহিমায় বিরাজমান তিনি । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যদিও ইনস্টাগ্রামে । সেই ছবিটি তার অন্তঃসত্ত্বা থাকাকালীন অবস্থায় আগের একটি ছবি কিন্তু সেই ছবিটি প্রথমবারের মতো শেয়ার করলেন অনুরাগীদের সাথে।

সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তারা গ্ল্যামার বিন্দুমাত্র কমেনি বরং আরো বেড়ে গেছে । তার পাশাপাশি ছবি ছাড়তে কিন্তু তিনি ভুলেননি বিন্দুমাত্র ।শত ব্যস্ততার পরেও প্রতিনিয়ত ছবি শেয়ার করে চলেছেন অনুরাগীদের উদ্দেশ্যে । আমরা প্রত্যেকে জানি তবে সম্প্রতি শেয়ার করলেন সেখান থেকে নতুনভাবে সৃষ্টি হয়েছে জল্পনা সেখানে তিনি নিজের মুখে স্বীকার করলেন যে এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত ।

সাদা-কালো ডোরাকাটা পোশাকে ছবিটিতে দেখা মিলেছে অভিনেত্রীর। মা হওয়ার পরেও এতটুকুও গ্ল্যামার কমেনি টলি নায়িকার। বরং আগের থেকেও যেন বেশি গ্ল্যামারাস হয়ে উঠেছেন সংসদ অভিনেত্রী।ছবিটি পোস্ট করে নুসরত লিখেছেন, তাঁদের নিন্দায় কান দিও না যাঁদের থেকে পরামর্শ নাও না’। সঙ্গে জুড়ে দিয়েছেন কিছু হ্যাশট্যাগ। তবে নেটিজেনদের চোখ আটকেছে অভিনেত্রীর ছবি কার্টেসিতে। অভিনেত্রী জানিয়েছেন ছবিটি তুলেছে, Daddy। এই ড্যাডি যে ঈশানের ড্যাডি যশ দাশগুপ্ত, তা আর বুঝতে বাকি নেই কারোরই। কারণ বহুদিন ধরেই একসাথে থাকছেন যশ নুসরত। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোষ্টের দ্বারা সেই প্রমাণ ইতিমধ্যে পাওয়া গিয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.