Breaking News

উঠে এলো চাঞ্চল্যকর তথ্য! মারা যাননি অভিনেতা সুশান্ত সিং রাজপুত! তার সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে ছড়ালো চরম উত্তেজনা!

নিজস্ব প্রতিবেদন :-গত ১৪ ই জুন ২০২০ সালে নিজের ফ্ল্যাটে ঝু-ল-ন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্ত সিং রাজপুত কে । পৃথিবী থেকে চিরতরে বিদায় নিয়েছিল এই তরুণ অভিনেতা । তারপর উঠে এসেছিল একাধিক অভিযোগ । এমনটা মনে করেন যে তিনি নেশাগ্রস্ত ছিলেন যার ফলে মানসিক অবস্থা ছিল না তাই তিনি এ ধরনের কাজকর্ম করেছেন ।

আবার অনেকে বলেছেন যে এর জন্য অতি অবশ্যই বলিউডে পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা এই ঘটনার সাথে যুক্ত । কারণ তাকে প্রতিনিয়ত মানসিক চাপ দেয়া হতো সেই চাপ সহ্য করতে না পেরে তিনি এ ধরনের কাজকর্ম করেছে ।

এক বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত কাটেনি ভক্তদের মনে তার রেশ । মাঝেমধ্যেই তার ভক্তদের প্রতিবাদ করতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে । জাস্টিস ফর সুশান্ত নামক ঝড় তুলে রীতিমত তোলপাড় করে দেয় সাইবার দুনিয়ায় । কিন্তু এই ঘটনার কোনো সুরাহা হয় নি ।বরং বলা যেতে পারে একপ্রকার ধামাচাপা পড়ে গেছিল । কিন্তু আরও একবার জল্পনা তুঙ্গে উঠেছে একটি ছবিকে কেন্দ্র করে । মানুষ প্রশ্ন করছে এমন টা কি সম্ভব ? মরে গেলে ফিরে আসা যেতে পারে ? সেই প্রশ্ন রীতিমতো স্তম্ভিত করে তুলেছে সকলকে । কিভাবে মনটা সম্ভব তা খতিয়ে দেখছে অনেকে ।

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকে তার ফেসবুক অ্যাকাউন্ট এ কোন রকম কোন পোস্ট শেয়ার করা হয়নি । কিন্তু গত দুদিন আগে হঠাৎ করে প্রোফাইল পিকচার চেঞ্জ হয় এবং একটি পোস্ট শেয়ার করা হয় । যার ফলে রীতিমতো স্তম্ভিত হয়ে যায় সকলে । না সেটা কোন ফেক অ্যাকাউন্ট নয় ।কারণ তার নামের পাশে রয়েছেন ব্লু টিক চিহ্ন ।

অর্থাৎ ফেসবুক থেকে ভেরিফাইড করা একাউন্ট সেটি । যেটা আসলেই সুশান্ত সিং রাজপুতের । যদিও অনেক অনুরাগীদের বক্তব্য এর আগে তিন-চারবার পোস্ট শেয়ার করতে দেখা গেছে তার অফিশিয়াল প্রোফাইল থেকে । সেই অর্থে অনেক এমনটা মনে করছে যে সেই প্রোফাইলের তত্ত্বাবধানে রয়েছে তারই পরিবারের কেউ যারা প্রতিনিয়ত এজন্য কাজকর্ম করছে ।। কিন্তু আসলে ব্যাপারটা কি সে ব্যাপারে এখনও রয়েছে ধোঁয়াশা ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.