Breaking News

প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য! সালমান খানের স্ত্রী নূর ও 17 বছরের মেয়ে থাকেন দুবাইতে! তুমুল ভাইরাল ভিডিও।

বলিউডের ভাইজান সলমন খানকে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন।জনপ্রিয় অভিনেতা হওয়ার পাশাপাশি ইন্টারনেট দুনিয়ায় অনুরাগীদের মধ্যে অত্যন্ত বিখ্যাত তিনি।সলমনের ছবি সুপারহিট হবেনা তা ভাবাই যায় না। যে কাজেই তিনি হাত দেন না কেন মুহূর্তের মধ্যে তা জনপ্রিয়তা অর্জন করে।ত্রিশ বছরের অধিক সময়ের কর্মজীবনে তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন।বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খানকে বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসা সফল অভিনয়শিল্পী বলে আখ্যায়িত করা হয়।

তবে অভিনয় জীবনের শুরুতে তিনি একটি পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পদার্পণ করেছিলেন।এরপর “ম্যায়নে পিয়ার কিয়া” চলচ্চিত্রের মাধ্যমে তার মুখ্য চরিত্রে অভিনয় শুরু হয়। এই চলচ্চিত্রটি সমকালীন সময়ে অত্যধিক জনপ্রিয়তা লাভ করেছিল। এমনকি এই ছবিতে অভিনয়ের জন্য ভাইজানকে শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার প্রদান করা হয়। এরপর আর কখনো তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

একের পর এক সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করে গিয়েছেন তিনি। এরমধ্যে রয়েছে হাম আপকে হ্যা কৌন, করণ অর্জুন, পেয়ার কিয়া তো ডরনা কিয়া, জুড়ওয়া, দাবাং, সুলতান,কিক,এক থা টাইগার, সাজন,হাম দিল দে চুকে সনম প্রভৃতি সুপারহিট চলচ্চিত্র। হাম দিল দে চুকে সনম ছবিতে অভিনয় করার সময় হঠাৎ করেই তিনি ঐশ্বর্য রাই বচ্চনের প্রেমে পড়েছিলেন।কিন্তু কিছুদিনের মধ্যেই মনোমালিন্যের জেরে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে যায়। এরপর একবার অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে সম্পর্কে জড়ালেও তা বেশিদিন টিকিয়ে রাখতে পারেননি অভিনেতা।

সম্প্রতি সালমান খানকে নিয়ে একটি বিতর্ক শুরু হয়েছে। আমরা সকলেই জানি পঞ্চাশের উপর বয়সী এখনো পর্যন্ত অবিবাহিত তিনি।কিন্তু সাম্প্রতিক একটি প্রতিবেদন এবং সমীক্ষা থেকে জানা গিয়েছে দুবাইতে তার স্ত্রী এবং সন্তান রয়েছে।সম্প্রতি সালমান খানের ভাই আরবাজ খানের একটি টকশোতে কমেন্ট বক্সে করা কিছু কমেন্ট থেকে জানা গিয়েছে দুবাইতে সালমান খানের স্ত্রী নূর এবং 17 বছরের একটি কন্যা রয়েছে।

বিগত দীর্ঘদিন ধরেই দুবাইয়ের বাসিন্দা তারা। এমতাবস্তায় এই বিষয়ে সালমান খান অর্থাৎ ভাইজানকে প্রশ্ন করা হলে তিনি জানান অনুরাগীরা সকলেই তার বিষয়ে সমস্ত কিছু জানেন। তাই আলাদা করে কিছু বলার প্রয়োজন নেই।সালমানের এই উত্তরে স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে পড়ে গিয়েছেন নেটিজেনরা।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.