Breaking News

ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রথম বারের জন্যে গানের সঙ্গে অসাধারণ নাচলেন সকলের প্রিয় অরুনীতা! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-শুধুমাত্র গান নয় নাচেও রয়েছে তার পারদর্শিতা । ইতিমধ্যে তার নামটা বাংলা জুড়ে ছড়িয়ে পড়েছে । বাংলা নয় গোটা ভারতবর্ষে জুড়ে প্রত্যেকেই তাকে চিনে গেছে শুধুমাত্র তার কণ্ঠস্বর এর জন্য ।আমি এই মুহূর্তে পশ্চিমবঙ্গের বাসিন্দা অরুনিতা কাঞ্জিলাল এর কথা বলতে চলেছি । অরুনিতা কাঞ্জিলাল এর নাম ইতিমধ্যে ইন্ডিয়ান আইডেল এর জন্য দুনিয়াতে ছড়িয়ে পড়েছে । কিন্তু আপনি হয়তো এমন টা জানলে অবাক হবেন যে সেই অরুনিতা শুধুমাত্র গান নয় বরং নাচের দক্ষতা রেখেছে সমানভাবে ।

আরুনিত কাঞ্জিলাল বনগাঁর বাসিন্দা । ছোটবেলা থেকেই গানের প্রতি আলাদা টান ছিল যেটা তার বাড়ির লোকেরা বুঝতে পেরেছিল । তাই পড়াশোনার পাশাপাশি জোরকদমে শুরু হয়েছিল প্রশিক্ষণের কাজকর্ম ।নিজেকে সুন্দরভাবে একজন সফল করে তোলার জন্য কলকাতা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন পুনেতে । অবশেষে ২০১৩ সালের সারেগামাপা তে বিজয়ী হয়েছিলেন তিনি । এমনকি আপনি জানলে রীতিমত অবাক হবেন যে খুব অল্প বয়সেই বিভিন্ন নামিদামি শিল্পীর সাথে তিনি স্টেজ শেয়ার করেছেন তিনি । শান এর সাথে তিনি গান গেয়েছে বহুবার ।।এবারে ইন্ডিয়ান আইডলের অন্যতম প্রতিযোগী ছিলেন অরুনিতা ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে উড়ন্ত কাঞ্জিলাল এক ঝাঁক তারকাদের সাথে ইন্ডিয়ান আইডল মঞ্চে নাচ করছে ।একদম ঠিক শুনেছেন । গান তার পেশা হলেও গানের সাথে সাথে নাচেও সমান পারদর্শী তা রয়েছে এই গায়িকার । সেই নাচের একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।সেই ছবি দেখে ফেলেছে অনেক ।এসেছে প্রচুর মন্তব্য ।তার পাশাপাশি আগামী দিনে যাতে সফল ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারে সংগীতজগতের তার জন্য আশীর্বাদ করেছে অনেকে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.