Breaking News

” আমার পরিবারের সকলে এখন কোভিড নেগেটিভ”,- অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন জিৎ!

নিজস্ব প্রতিবেদন:বলিউড ইন্ডাস্ট্রির মত ক্রমাগত টলিউডেও ছড়িয়ে পড়ছে করোনাভাই-রাস।চলতি বছরে করোনার যে দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে তা নিঃসন্দেহে ইতিমধ্যেই সারাদেশ জুড়ে ভ-য়া-বহ হয়ে উঠেছে। কারণ বিগত বেশ কিছুদিন ধরেই ভারতসহ বিশ্বের প্রতিটি দেশ অত্যন্ত সংকটের মুখোমুখি রয়েছে। প্রসঙ্গত চিকিৎসকদের মত অনুযায়ী ভাইরাসের বিদেশী প্রজাতির আগমন এর ফলেই এই ধরনের সংক্রমণ দেখা দিচ্ছে।

তার কারণ করোনাভাইরাস এর বিদেশি স্ট্রেন গুলির উপর ভ্যাকসিন একেবারেই কার্যকর নয়। ইতিমধ্যেই কিছুদিন আগে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের করোনা টিকার দুটি ডোজ নেওয়ার পরেও ভাইরাস আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। দেশের টিকাকরণের ক্ষেত্রেও ঘাটতি দেখা দেওয়ার কারণে বর্তমানে ভ্যাক্সিনেশন এর সংখ্যা অনেকটাই হ্রাস পেয়ে গিয়েছে।


এমতাবস্থায় বাংলা চলচ্চিত্র জগতের অভিনেতা তথা টলিউডের সুপারস্টার জিৎ মদনানি এই ভাই-রাসে আ-ক্রা-ন্ত হয়ে পড়েছিলেন।এর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়-সহ অনেকেই করোনা আ-ক্রা-ন্ত হয়েছেন। এবার সেই তালিকায় নয়া সংযোজন জিৎ।

কিছুদিন আগে নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি পোষ্টের মাধ্যমে অভিনেতা জানান,”সকলকে জানাতে চাই আমি করোনা পজিটিভ। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। এর পরেই তার পোস্টে আরোগ্য বার্তার শুভেচ্ছার ঢল নেমে যায়।

সম্প্রতি জানা গিয়েছে একেবারেই সুস্থ হয়ে গিয়েছেন অভিনেতা। এমনকি তার পরিবারের যারা আক্রান্ত হয়েছেন তারাও সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোষ্টের মাধ্যমে এই সুখবর অনুরাগীদের উদ্দেশ্যে জানিয়েছেন জিৎ। খুব শীঘ্রই আবার পর্দার জগতে ফিরতে চলেছেন এই নায়ক। প্রসঙ্গত উল্লেখ্য নিজের পেশা এবং পরিবার নিয়েই সবসময় ব্যস্ত থাকেন এই অভিনেতা। একের পর এক সুপারহিট ছবি রয়েছে তার দখলে।

প্রায় বিগত কুড়ি বছরেরও বেশি সময় তিনি রয়েছেন চলচ্চিত্র জগতের সঙ্গে।শুধুমাত্র বাংলা সিনেমাই নয় একাধিক ওড়িয়া এবং দক্ষিনের চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে। তবে বাণিজ্যিকভাবে সেই সব চলচ্চিত্রগুলি খুব একটা সাফল্য লাভ করতে পারেনি।বাংলা চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই আকস্মিকভাবে জিৎ এর জনপ্রিয়তা হঠাৎ করেই খুব বেড়ে যায়।

একের পর এক জনপ্রিয় চলচ্চিত্র নিজের ঝুলিতে পুরতে থাকেন তিনি। এর মধ্যে রয়েছে সাথী, জোশ, শত্রু, দুই পৃথিবী, ফাইটার, “পাওয়ার,”বচ্চন”,”১০০% লাভ, সুলতান দ্য সেভিয়ার প্রভৃতি জনপ্রিয় চলচ্চিত্র।পেশাগতভাবে একজন জনপ্রিয় অভিনেতা হলেও সম্পূর্ণ অভিনয় জগৎ থেকে দূরে থাকা মোহনা বলে এক মহিলাকে বিবাহ করেছেন এই অভিনেতা। পেশায় স্কুলশিক্ষিকা স্ত্রীর সঙ্গে গত দীর্ঘ কয়েক বছর যাবৎ জমিয়ে সংসার করছেন তিনি।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.