Breaking News

বাসর রাতে প্রত্যেক পুরুষই এই ৭টি জিনিস আশা করে, ছেলে ও মেয়ে সকলের জানা উচিত!

নিজস্ব প্রতিবেদন:বিয়ে যে কোনো মানুষের জীবনেই নতুনত্বের ছোঁয়া এনে দেয়।বিয়ের পর স্বামী এবং স্ত্রীর দুজনেরই একে অপরের প্রতি নানান ধরনের আশা আকাঙ্খা থাকে। কিছু সময় এই আশা-আকাঙ্ক্ষা গুলি মুখে না বললেও বুঝে নিতে হয়। যেমন আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব বাসররাতে প্রতিটি পুরুষ তার স্ত্রীদের কাছে কী আশা করে থাকেন!

আসুন দেরি না করে বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক। প্রসঙ্গত মানুষের জীবনে বিয়ে একবারই হয়। ব্যতিক্রমী ঘটনা অবশ্যই রয়েছে। তবে এদিন প্রত্যেক পুরুষ চান তার স্ত্রীকে যেন স্বর্গের অপ্সরা মতো দেখতে লাগে । তাই বাসর রাতে অবশ্যই নিজের সাজগোজের দিকে মেয়েদের নজর দেওয়া উচিত।দ্বিতীয়ত লজ্জা নারীর প্রধান অঙ্গ।

যে কোন পুরুষ তাই আশা করে থাকেন যে তার স্ত্রীর মধ্যেও লজ্জা নামক অঙ্গ বর্তমান থাকবে।দুজনে একত্রে নতুন জীবন শুরু করতে চলেছেন, বিয়ের এই প্রথম রাতটি তাই ভীষণ গুরুত্বপূর্ণ। তাই তৃতীয়ত আমরা বলবো বিয়ের প্রথম রাতে অবশ্যই স্বামী-স্ত্রীর একে অপরকে কিছু প্রতিজ্ঞা দেওয়া দরকার। যে প্রতিজ্ঞা গুলি উভয়েই সারা জীবন পালন করতে পারবেন।

চতুর্থত এবং সবশেষে বলব একে অপরের প্রশংসার কথা।যে কোন মানুষ নিজের প্রশংসা শুনতে অত্যন্ত ভালোবেসে থাকেন।এবং সেই প্রশংসা যদি নিজের নতুন বউয়ের মুখ থেকে হয়ে থাকে তাহলে তো কথাই নেই।তাই অবশ্যই বিয়ের প্রথম রাতে স্বামীর বিশেষ কোন গুণাবলী নিয়ে প্রশংসা করার চেষ্টা করুন। এইসব বিষয়গুলি নজর রাখলে আপনার বিবাহিত জীবন সুখ সমৃদ্ধি তে ভরপুর হবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.