Breaking News

পৃথিবী উল্টে গেলেও বউ চাই! বন্যার মধ্যেই নৌকায় চড়ে বিয়ে করতে হাজির হলেন বর।

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে ইন্টারনেট জগত আমাদের জীবনে অনেকটাই প্রভাব বিস্তার করতে শুরু করে দিয়েছে। এই ইন্টারনেট জগৎ মানেই প্রতিদিন রকমারি নানান ধরনের জিনিসের সম্ভার। বর্তমানকালে মানুষের জীবনের সাথে অ-ঙ্গাঙ্গীভাবে জ-ড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

প্রতিদিনকার কর্ম সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করলে যেন আমাদের চলেই না। কাজের ফাঁ-কে হোক বা অবসর সময়ে সর্বদা আমরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পছন্দ করে থাকি। যদিও অনেকেই অতিরিক্ত পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার বি-রুদ্ধে রয়েছেন।কারণ বিশেষজ্ঞদের দাবি অনুযায়ী অতিরিক্ত পরিমাণে নেট মাধ্যম ব্যবহারের ফলে মান-সিক অব-সাদে ভুগতে শুরু করেছেন অনেকে।

তবে একথা মিথ্যে নয় যে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানান ধরনের শিক্ষামূলক ভিডিওর সন্ধান পাই।আবার এমন অনেক ভিডিও দেখতে পাই আমরা যেখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। আজকাল ফেসবুক বা ইউটিউব খুললেই আমরা নানান ধরনের নাচ—গান এবং অন্যান্য ভিডিও দেখতে পারি।

দিন প্রতিদিন এই ধরনের ভিডিওর সংখ্যা যেন বেড়েই চলেছে। গতবছর লকডাউন এর সময় ঘরব-ন্দি থেকে আমরা আরো বেশি ভাবে এই সোশ্যাল মিডিয়াতে নিজেদেরকে বন্দি করে নিয়েছি। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে বন্যার মধ্যেই নৌকো করে বিয়ে করতে চলছেন বর। জানা গিয়েছে আমিরুল হক নামের ওই ব্যক্তি হুগলীর খানাকুলের রাজহাটি ১ গ্রাম পঞ্চায়েতের হিরাপুর গ্রামের বাসিন্দা। গত কয়েকদিন এই এলাকায় ডিভিসি থেকে জল ছাড়ায় এলাকায় সম্পূর্ণ প্লাবন দেখা দেয়।

এমতাবস্থায় আর কোন উপায় না থাকায় নৌকো করেই বিয়ে করতে যেতে বাধ্য হন বর। জানা যাচ্ছে পাত্রীর বাড়ি 10 কিলোমিটার দূরে অবস্থিত সাবলসিংহপুর গ্রামে। সেখানকার ব-ন্যার পরিস্থিতি আরও ভয়ঙ্কর। কিন্তু তাতেও এই দুজনের বিয়ে থেমে থাকেনি।

রবিবার সকালে প্রথমে বাড়ি থেকে দু’টি নৌকায় ১৫ জন বরযাত্রী নিয়ে রওনা দিয়েছিলেন পাত্র পক্ষ। প্রথমে তারা হাজির হন স্থানীয় রাজহাটি গ্রামে। সেখানে আগে থথেকেই অপেক্ষারত কন্যাপক্ষের দু’টি নৌকা ছিল। সেই নৌকায় চেপেই কনের বাড়ির দরজায় পৌঁছায় বরপক্ষ। সোশ্যাল মিডিয়ায় এই আশ্চর্যকর ঘটনার ভিডিও অতি দ্রুত গতিতে ভাইরাল হয়ে চলেছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.