Breaking News

এই বিশেষ 7 টি খাবার খেলেই দ্বিগুণ হয়ে যাবে যৌ-ন ক্ষমতা, বয়স বাড়লেও স-ঙ্গ-ম হবে দীর্ঘস্থায়ী।

নিজস্ব প্রতিবেদন:মানব শরীরকে সুস্থ রাখতে যৌ-নস-ঙ্গ-ম অত্যন্ত সাহায্য করে থাকে। একটা বয়সের পর এই স-ঙ্গমে-র চাহিদা মানুষের মধ্যে বৃদ্ধি পেয়ে যায়। কিন্তু অনেক এমন ব্যক্তিরা রয়েছেন যারা হয়তো এই বিষয়গুলি কে ধরে রাখতে পারেন না। অনেকেই পরিপূর্ণভাবে যৌ-নসঙ্গমকে উপভোগ করতে চান। কিন্তু নানান ধরনের শারীরিক অসুস্থতার কারণে তা অনেক সময় সম্ভব হয়ে ওঠেনা।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু খাবার সম্বন্ধে আলোচনা করবো যা বয়স বাড়লেও আপনার যৌনসঙ্গমকে ধরে রাখতে সাহায্য করবে। তাহলে আসুন দেরি না করে আমাদের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

এই প্রসঙ্গে আমরা প্রথমেই নাম নেব বেদানার। সারা বছর এই ফলটি বাজারে উপলব্ধ।ডালিম টে-স্টো-স্টেরন হর-মোনের ক্ষরণ বাড়াতে সাহায্য করে। দ্বিতীয়ত শারীরিক চাহিদা বাড়াতে আপনারা কাজু বাদাম খেতে পারেন।পুষ্টিগুণে ভরপুর কাজুবাদামে রয়েছে শর্করা, আমিষ, চর্বি, ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, লৌহ, ফরফরাস ও ভিটামিন। কাজু বাদাম খেলে যৌন শক্তি মারাত্মক রকমের বৃদ্ধি পায়। তৃতীয়ত আপনারা ভিটামিন সি জাতীয় খাবার গ্রহণ করতে পারেন।

যৌ-ন ক্ষমতা এবং প্রজনন ক্ষমতা বাড়ানোর জন্য এই ভিটামিন সি জাতীয় খাদ্যের চাহিদা অত্যন্ত গুরুত্বপূর্ণ। চতুর্থত যৌনক্ষমতা বাড়াতে দারুণ কাজ করে ন্যাশপাতি। নিয়মিত ন্যাশপাতি খেলে মস্তিষ্কে উদ্দীপনার সৃষ্টি হয়। যা শরীরে যৌ-নক্ষ-মতা বাড়িয়ে তুলতে সাহায্য করে।পঞ্চমত নারীদের বন্ধ্যাত্ব কমানোর লক্ষ্যে স্ট্রবেরি বা লিচুর ভূমিকা গুরুত্বপূর্ণ।

এই ফল নারীদের নিয়মিত সেবন করা উচিত। এরপর ষষ্ঠত আমরা আসবো সামুদ্রিক মাছের কথায়।সামুদ্রিক মাছের মধ্যে জিঙ্ক থাকে যা শরীরে উদ্দীপনা বাড়িয়ে তোলে। নিয়মিত সামুদ্রিক মাছ খেলে শরীরে রক্ত চলাচল ক্ষমতা বৃদ্ধি পায়, যার ফলস্বরুপ যৌনসঙ্গম দীর্ঘস্থায়ী হয় এবং প্রজনন ক্ষমতা বৃদ্ধি পায়। সবশেষে আমরা বলব সবুজ শাক সবজির কথা। আমরা সকলেই জানি শরীর ভালো রাখতে সবুজ শাক সবজির ভূমিকা কতখানি।সবুজ শাকসবজিতে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে যা যৌ-ন ক্ষমতা বৃদ্ধি করতে সাহায্য করে ব্যাপক পরিমাণে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.