Breaking News

এই পদ্ধতিতে প্রতিদিন জিরা খেলে মৃ-ত্যুর আগে পর্যন্ত কোনদিন ডায়াবেটিসের স-মস্যা বা হার্ট ব্লকেজ হবে না! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত মানুষ নিত্যনতুন রোগের সম্মু-খীন হচ্ছে যার ফলে একাধিক স-মস্যা দেখা দিচ্ছে আমাদের এই জীবনে ।। বর্তমানের এই মহা-মারী সময় সব থেকে যে বিষয়টি মানুষ হচ্ছে সেটি হল শ্বাসকষ্টে । শ্বাসকষ্ট কেন হয় তা আমরা প্রত্যেকে জানি । যদি কোনো কারণে ফুসফুসে কোনো রকম কোনো সংক্র-মণ থেকে থাকে সেখান থেকে শ্বাসকষ্ট হয় । শ্বাস পরিচালনা করে গোটা দেহের মধ্যে এই ফুস-ফুস ।

ফুসফুস কে সতেজ রাখা আমাদের কর্তব্য । কিন্তু তবুও সেই সমস্ত বিষয়গুলি কে উপেক্ষা করে আমরা প্রতিনিয়ত এমন কিছু ধরনের কাজকর্ম সাথে যুক্ত হয়ে পড়ে যা আমাদের ফুসফুসকে প্রতিনিয়ত আরো ভয়-ঙ্কর রো-গের দিকে ঠেলে দেয় । ফুসফুসে যদি কোনো কারণে সং-ক্রমণ হয় বা পূর্বে যদি কোনো সংক্রমণ পুনরায় মাথা-চাড়া দিয়ে ওঠে তাহলে কিন্তু আপনার শ্বাসকষ্ট দেখা দিতে পারেন । শ্বাসকষ্ট যে কতটা ভয়-ঙ্কর সেটা তারাই বুঝে যারা একবার হয়েছে ।

এই মহা-মারী সময় অধিকাংশ মানুষের একবার না একবার শ্বাস কষ্ট হয়েছে । কিন্তু আপনি কি জানেন যে মাত্র ১২ ঘন্টার মধ্যে আপনি আপনার দূষিত ফুসফুস পরিষ্কার করে নিতে পারবেন ঘরোয়া পদ্ধতি ব্যবহার করে আপনি হয়তো জানতে উদ-গ্রীব যে এই পদ্ধতিটি কি জানাবো আপনাদেরকে বিস্তারিত প্রতিবেদন এর মাধ্যমে । রান্নার কাজে শুধুমাত্র জিরে ব্যবহার করা হয় তেমন কিন্তু নয় । এছাড়াও আরও অনেক ব্যবহার রয়েছে ।

এমনকি ফুসফুস সারিয়ে তুলতে অত্যন্ত উপকারী জিরা পানি । যদি আপনি প্রতিনিয়ত ব্যবহার করেন বা সেবন করেন তাহলে কিন্তু আপনার অনেক রোগ মুক্তি হয়ে যাবে নিমিষের মধ্যে । কোষ্ঠকাঠিন্য শ্বাসকষ্ট হার্টের সমস্যা ফুসফুসের সমস্যা থেকে যাবতীয় যে সমস্ত রোগ ব্যাধি গুলো রয়েছে সেগুলো কিন্তু মুহূর্তের মধ্যে ঠিক হয়ে যাবে । যদি আপনি প্রতিনিয়ত জিরা পানি ব্যবহার করেন । তার পাশাপাশি অতিরিক্ত তৈলাক্ত খাবার খাওয়ার ফলে যদি বদহজম এসিডিটি হয় বা পেটের কোন স-মস্যা দেখা দেয় তাহলে কিন্তু সেই সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে পারে এই জিরা পানি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.