Breaking News

কোনো পুঁজি ছাড়াই আমুলের সঙ্গে ব্যবসা করে মাসে রোজগার করুন লক্ষাধিক টাকা! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-.লকডাউন এর সময় সকলের আর্থিক অবস্থা অত্যন্ত শোচনীয় হয়ে উঠেছে । এমতাবস্থায় প্রতিনিয়ত কর্মসংস্থান থেকে ছাঁটাই হয়েছে লক্ষ লক্ষ শ্রমিক । কিন্তু অনেকেই তাদের পারিবারিক অবস্থা আবার ফিরিয়ে আনার জন্য ব্যবসা তে মনোনিবেশ করছে।

তবে আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি ব্যবসা কথা বলতে চাইছি যে ব্যবসার কথা খুব কম মানুষ ভাবনা চিন্তা করেছেন এবং এই ব্যবসাটি ব্র্যান্ডেড কোম্পানির সাথে সংযুক্ত হয়ে ব্যবসা করা ।আমুল কোম্পানির নাম আমরা প্রত্যেকেই জানি এবং শুনেছি আমরা প্রত্যেকেই আমলের বিভিন্ন প্রোডাক্ট বাড়ির মধ্যে ব্যবহার করি।

যেমন দুধ আইসক্রিম । হট আইসক্রিম ইত্যাদি কিন্তু আপনি কি জানেন যে লকডাউন এর যখন আর্থিক অবস্থা শোচনীয় হয়ে পড়েছিল তখন এই আমুল কম্পানি 32 হাজার 900 কোটি টাকা উপার্জন করেছে এবং আপনিও এই আমুল কোম্পানির সাথে যুক্ত হয় ব্যবসা শুরু করতে পারেন দিতে হবেনা কোম্পানিকে একটিও টাকা ।

আপনি আমুল এর ফ্র্যাঞ্চাইজিতে যোগদান করে সকলকে দুগ্ধজাত পণ্য বিক্রয় করতে পারেন। সেক্ষেত্রে তাহলে অল্প পরিমান টাকা বিনিয়োগেই আপনি পেতে পারেন কয়েকগুন বেশি টাকা।ফ্র্যাঞ্চাইজি শুরু হচ্ছে ২ ধরনের অফারের মাধ্যমে। এর মধ্যে প্রথমটি হল আমুল আউটলেট অপরটি আমুলের আইসক্রিম স্কুপিং পার্লার হিসাবে নেওয়া।

কোন ব্যক্তি আমুলের আউটলেট ব্যাবসা করতে চাইলে তাঁর খরচ পড়বে ২ লক্ষ টাকা এবং আমুলের আইসক্রিমাম স্কুপিং পার্লার খুলতে চাইলে খরচ পড়ে যাবে ৫ লক্ষ টাকার কাছাকাছি। তবে আমুলের ফ্র্যাঞ্চাইজিতে যোগদানকারী ব্যক্তিকে মাত্র ২০ থেকে ৫০ হাজার টাকার অ-ফেরতযোগ্য ব্র্যান্ড নিরাপত্তার অধীনে কোম্পানিকে দিলেই হবে।

সহজ কথায় ২০ হাজার টাকা এককালীন দিলে আপনি আমুলের নামে দুধের আউটলেট খুলতে পারবেন। এবং ৫০ হাজার টাকা দিলে আমূলের সমস্ত প্রোডাক্ট এবং আমুল আইসক্রিমাম স্কুপিং পার্লার থেকে শুরু করে পিৎজা, স্যান্ডউইচ, হট-চকলেট সহ অন্যান্য জিনিসপত্রের এর আউটলেট দিতে পারবেন।প্রতিটি জিনিসের পেছনে পাবেন বড় অঙ্কের কমিশন।

একটি দুধের প্যাকেট থেকে থাকছে ২.৫ শতাংশ এবং অন্যান্য দুগ্ধজাত পণ্যের থেকে ১০ শতাংশ কমিশন পাবে।যদি আমুল আইসক্রিমাম স্কুপিং পার্লার খোলেন তাহলে ২০ শতাংশ কমিশন পাবেন।আপনি যদি মাসে ১০ লাখ টাকা কেনাবেচা করতে পারেন তবে আপনার এক লাখ টাকা কম বেশী লাভ থাকবে। এইভাবে মাসে মাসে আয় করতে পারবেন ৫-১০ লক্ষ টাকা শুধু ফ্র্যাঞ্চাইজি থেকে।

এই সংক্রান্ত যদি আপনার আরও বিস্তারিত কোন কিছু জানার থাকে তাহলে আপনারা অতি অবশ্যই নিচের দেওয়া ইমেল আইডিতে যোগাযোগ করতে পারেন।
[email protected] Coop। তাহলে আর অপেক্ষা কিসের ব্যবসা শুরু করে ফেলুন আমলের এবং প্রতি মাসে কয়েক লক্ষ টাকা উপার্জন করতে থাকুন।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.