Breaking News

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জনপ্রিয় হিন্দি গানে রচনা ব্যানার্জির সঙ্গে উ-দ্দা’ম নাচ শুভশ্রীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদ :- দুজনাই বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী । দুজনার অভিনয় দক্ষতা মন ছুঁয়ে যায় দর্শকদের । বলাবাহুল্য মনে দা-গ কে-টে যায় গ-ভীরভাবে । তাইতো পছন্দের তালিকায় রয়েছে এই দুইজন অভিনেত্রীর নাম । আপনারা হয়তো ভাবছেন যে বাংলার অভিনয় জগতে এমন অনেক অভিনেত্রীর রয়েছে কিন্তু কাদের কথা আমরা এই মুহুর্তে বলতে চলেছি । ধৈর্য ধরুন অবশ্যই জানাবো আপনাদেরকে বিস্তারিত ভাবে । তার পাশাপাশি আপনাদেরকে এমন টা জানিয়ে রাখি যে একজন বর্ধমানের মতন শহর থেকে উঠে এসেছিল কলকাতায় নিজের স্বপ্ন পূরণে তাগিদে এবং অন্যজন কলকাতা থেকেই নিজের স্বপ্ন পূরণ করেছেন ।

একজন বর্তমান প্রজন্মের নায়িকা এবং আরও একজন আমাদের আগের প্রজন্মের নায়িকা। বাংলার অভিনয় জগতে রচনা ব্যানার্জির অবদান অনেকখানি। হ্যাঁ একদমই ঠিক ধরেছেন আমি এই মুহূর্তে রচনা ব্যানার্জি এবং শুভশ্রী গাঙ্গুলী কথা বলতে চলেছি। যখন বাংলার অভিনয় জগতে দু-র্দশা চলছিল তখন বাংলার অভিনয় জগতে যে তুলে ধরেছিল বাংলার বিশ্বদরবারে রচনা ব্যানার্জীর । তার সাথে সাথে আরো অনেক অভিনেতা এবং অভিনেত্রী ছিলেন । তবে সেই সময় তাঁর জনপ্রিয়তা বেড়ে গিয়েছিল যে এখনো অব্দি জনপ্রিয়তা থেকে গেছে । গত ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর প্রধান সঞ্চালিকা হিসেবে জনপ্রিয়তা পেয়েছে আরও ব্যাপক পরিমাণে।

অপরদিকে শুভশ্রী গাঙ্গুলীর কথা নতুন করে বলার কোন অপেক্ষা রাখেনা । বর্ধমান থেকে উঠে এসেছিল কলকাতাতে নিজের স্বপ্ন পূরণে তাগিদে । অবশেষে ক-ঠিন ল-ড়াই এবং সং-গ্রাম করে তিনি তার জায়গাটি সফল করতে পেরেছেন বা পূরণ করতে পেরেছেন । তার পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তী সাথে বিবাহ হওয়ার পর থেকে জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে গেছে এই অভিনেত্রীর । তার অভিনয় দক্ষতা রীতিমতো ম-ন্ত্রমুগ্ধ করে তোলে নেট পাড়ার মানুষদেরকে । এবার এক মঞ্চে দেখা গেলো রচনা ব্যানার্জি এবং শুভশ্রী গাঙ্গুলী কে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত রয়েছে শুভশ্রী গাঙ্গুলী । যেহেতু দিদি নাম্বার ওয়ান এর প্রধান সঞ্চালিকা রচনা ব্যানার্জি তাই রচনা ব্যানার্জীর সাথে তিনি শেয়ার করে নিলেন কিছু আনন্দের মুহূর্ত । এবং সেটিই ক্যামেরা ব-ন্দী হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী ও রচনা ব্যানার্জি তারই অভিনীত ছবির গানের সাথে তালে তাল মেলাচ্ছে এবং মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করার পর প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে । ইতিমধ্যে ভিডিও ভাইরাল হয়েছে ব্যা-পক প-রিমাণে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেকখানি মন্তব্য ।তার পাশাপাশি প্রিয় অভিনেত্রীকে একই মঞ্চে এভাবে অনেকেই খুশি ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.