Breaking News

বলিউডে তৈরি হতে চলেছে দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! মহারাজের চরিত্রে থাকছেন রণবীর কাপুর!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে যে খবরটি শিরোনাম দ-খল ক-রে রাখছে সেটা হল সৌরভ গাঙ্গুলীর বায়োপিক . একদমই ঠিক শুনেছেন এর আগে আমরা মহেন্দ্র সিং ধোনি আজহার এবং শচীন টেন্ডুলকারের বায়োপিক তৈরি হতে দেখেছি সেগুলো জনপ্রিয় এবং সাফল্য হওয়ার পর অবশেষে সৌরভ গাঙ্গুলী সম্মতি পাওয়া গেল তার জীবন কাহিনী মূলক সিনেমা তৈরি করার ক্ষেত্রে . সোশ্যাল মিডিয়াতে এই ধরনের গুজব রটেছিল সৌরভ গঙ্গুলি নিজে জানিয়েছিলেন যে শুধুমাত্র সত্যতা নেই তার মধ্যে কিন্তু এবার নিজে সম্মতি দিলেন সৌরভ গাঙ্গুলী ।

বিভিন্ন ডিরেক্টর এবং প্রোডাকশন হাউস সৌরভ গাঙ্গুলী কে তার জীবনী নিয়ে সিনেমা তৈরি করার জন্য অফার দিয়েছিলা . কিন্তু সে সমস্ত বিষয়টি নাকচ করে দিয়েছিলেন ।এর আগে পরিচালক একতা কাপুর নিজে সৌরভের সঙ্গে দেখা করেছিলেন বায়োপিক করার জন্য।ফক্স-র মত প্রোডাকশন কোম্পানির তরফ থেকে সৌরভের কাছে প্রস্তাব ছিল। সিনেমায় অভিনয় করার জন্য প্রস্তাব পেয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

কিন্তু তিনি নাকচ করে দিয়েছেন। এই সৌরভের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে না সৌরভ গাঙ্গুলী কে। তবে এই সিনেমাটি কবে রিলিজ হবে সেই বিষয়ে কিছু তথ্য জানা যায়নি। তবে সূত্রে মারফত এমনটা জানা যাচ্ছে যে সৌরভ গাঙ্গুলী প্রোডাকশন হাউজের মেম্বারদের সঙ্গে ইতিমধ্যে অনেকবার মিটিং করে ফেলেছেন এবং কে তার অভিনয়ে চরিত্রে অভিনয় করবে সেটি মোটামুটি ঠিক হয়ে গেছে এবং সৌরভ গঙ্গুলি নিজের নাম বলেছে কারণ তার প্রিয় অভিনেতা রণবীর কাপুর তিনি জানান তাঁর চরিত্রে অভিনয় করেন

যদিও ডিরেক্টরের আওতায় অধীনে এই সিনেমাটি তৈরি হবে তা এখনো জানা যায়নি তবে এমন টা জানা যাচ্ছে বলিউড ইন্ডাস্ট্রিতে বড় বাজেটের একটি ছবি হতে চলেছে এটি এবং এর মূল্য ধার্য করা হয়েছে প্রায় আড়াইশো কোটি টাকা।তবে অনেকের মতে যেহেতু সৌরভ গঙ্গুলি দেখলেন যে ঝুলন গোস্বামী মতন একজন ক্রিকেটারের জীবনী মূলক কাহিনী তৈরি হচ্ছে এবং এর আগে এমএস ধোনি ও আজহারের মতন গল্পগু-লি ব্যা-পক সাফল্য পেয়েছে তাই তিনি এবার নিজের বাড়ি তৈরি করতে সম্মতি জানিয়েছেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.