Breaking News

“মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাই আমার চলার পথের পাথেয়” -তবে কি এবার পদ্মফুল ছেড়ে জোড়া ফুলে যোগ দিতে চলেছেন শ্রাবন্তী! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বিধানসভা ভোটের আগে একদল তারকা যোগ দিয়েছিল রাজনৈতিক মঞ্চে । তাদের মধ্যে অন্যতম হলো শ্রাবন্তী চ্যাটার্জী ।আমরা দেখেছি শ্রাবন্তী মূলত বিজেপির হাত ধরে বাংলায় রাজনৈতিক জগতে পদার্পণ করেন । কিন্তু দুর্ভাগ্যবশত তাকে জীবনের প্রথম রাজনৈতিক যুদ্ধে পরাজিত হতে হয় তৃণমূল কংগ্রেসের কাছে । যদিও এর আগে তিনি সক্রিয়ভাবে তৃণমূল কংগ্রেস করতেন বলে জানা গিয়েছিল ।কিন্তু এবার পুনরায় দলবদল করতে চলেছেন তিনি উস্কে দিলেন তার এই বক্তব্য।

সম্প্রতি তার জন্মদিন বেরিয়েছে । জন্মদিনের প্রচুর মানুষ তাকে শুভেচ্ছা জানিয়েছে ।এবং তার সাথে সাথে শুভেচ্ছাবার্তা জানিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি আংটি ছবি শেয়ার করেছিলেন এবং জানিয়েছিলেন যে বিশেষ জনের কাছ থেকে উপহার পেয়েছেন । তবে সেই বিশেষ জন মানুষটাকে সেটা তিনি জানাননি । অবশেষে তিনি মুখ্যমন্ত্রীর পাঠানো একটি চিঠি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং যে বক্তব্য তুলে ধরেছেন তাতে জল্পনার বেড়েছে ।

গেরুয়া শিবির ছেড়ে এবার তৃণমূলে তিনি যোগদান করবেন কিনা সেই প্রসঙ্গে এদিন এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি ভবিষ্যতের কথা এখনই বলতে পারছেন না। তবে তার পাশাপাশি এও জানিয়েছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই তাকে তার জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠান। মুখ্যমন্ত্রীর আশীর্বাদ এবং শুভেচ্ছা শ্রাবন্তী চলার পথের পাথেয় তাও জানাতে ভোলেননি অভিনেত্রী । তাহলে কি আবার তৃণমূল এ যোগদান।করতে চলেছেন সে প্রসঙ্গ উড়িয়ে দেয় নি অভিনেত্রী । তাই অনেক মনে করছে তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়ার শুধুমাত্র সময়ের অপেক্ষা ।।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.