Breaking News

মাত্র 10000 টাকার মধ্যে সেরা Real me স্মার্টফোন গুলো দেখে নিন!

নিজস্ব প্রতিবেদন:দামে কম অথচ ভালো জিনিস কে না চায়! ফোনের ক্ষেত্রেও স্বাভাবিকভাবে তার ব্যতিক্রম হবে না। সম্প্রতি রিয়েল মি কোম্পানি একাধিক ফোনের মডেল লঞ্চ করেছে যা 10000 টাকার মধ্যে অথচ মানে ভালো।আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা সেই নতুন মডেল গুলি সম্পর্কে জেনে নেব।আমরা সকলেই জানি বর্তমান সময়ে স্মার্টফোন কতটা প্রয়োজনীয় জিনিস। সুতরাং এই প্রতিবেদনটি নিঃসন্দেহে আপনার অত্যন্ত কাজে আসবে।

এই মডেল গুলির প্রসঙ্গে আমরা প্রথমেই বলব রিয়েলমি নারজো ৩০এ স্মার্টফোনটির কথা। এই মডেলটির জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা।ফটোগ্রাফির জন্য ফোনে, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং মনোক্রোম পোর্টেট লেন্স যুক্ত ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে।

আর সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। দ্বিতীয়ত নাম নেওয়া যেতে পারে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি সি১১ (২০২১) মডেল টির কথা।উন্নত পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটে অক্টা-কোর প্রসেসর। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করবে।

তৃতীয়ত রিয়েলমি সি২৫ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য ৯,৯৯৯ টাকা।এই ফোনটিও কম দামের মধ্যে একটি অত্যন্ত ভালো মডেল। চতুর্থত Realme C20 মডেলটির জায়গা হতে পারে এই তালিকায়।এই স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ৬,৯৯৯ টাকা।সবশেষে বলবো ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) ডিসপ্লে যুক্ত রিয়েলমি সি২১ মডেলের নাম।এই ফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭,৯৯৯ টাকায়, আর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.