Breaking News

দেখে নিন Jio সব থেকে সস্তা এই 3 টি রিচার্জের প্ল্যান! কি কি সুবিধা পাবেন গ্রাহকরা? জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত মূল্যবৃদ্ধি ঘটছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের । ঠিক একই পথে হেঁটেছে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি । গত 25 নভেম্বর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে এয়ারটেল এবং ভোডাফোন এমনটা জানিয়েছিল আগামী দিনে তারা তাদের প্ল্যানের মূল্য 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করতে চলেছে। ঠিক তার কয়েকদিন পরেই 1 লা ডিসেম্বর থেকে জিও অর্থাৎ ভারতের সবথেকে জনপ্রিয় টেলিকম সংস্থা তাদের মূল্য বৃদ্ধি করেছিল 20 থেকে 25 শতাংশ ।

ফলে রীতিমতো নাস্তানাবুদ অবস্থা সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের ।কিন্তু আপনি কি জানেন রিলাইন্স জিও প্ল্যান সবথেকে বেশি শাস্তি এবং সুবিধাজনক কিভাবে পাবেন বিস্তারিত।এই তিনটি প্ল্যান হল যথাক্রমে 155 টাকা 395 টাকা এবং 1559 টাকা ।

তবে শর্ত সাপেক্ষ হিসেবে এমনটা বলা হয়েছে যে কোন রিটেইলারের কাছ থেকে রিচার্জ করলে এই সুযোগ সুবিধাগু-লি আপনি পাবেন না শুধুমাত্র মাইজিও অ্যাপ্লিকেশন থেকে আপনাকে রিচার্জ করতে হবে ।ভ্যালু নামক অপশনটিতে ক্লিক করলে আপনি এই রিচার্জ সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন

155 টাকা:- এই প্ল্যানের বৈধতা থাকছে 24 দিন । তার পাশাপাশি পাবেন হাইস্পিড 2 GB ইন্টারনেট পরিষেবা । এককালীন ইন্টারনেট শেষ হয়ে গেলে আনলিমিটেড ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন । তবে সেটি ধীরগতিসম্পন্ন হবে । তার পাশাপাশি পাবেন যে কোন নেটওয়ার্ক আনলিমিটেড কল এর সুবিধা।

395 টাকা- 84 দিনের ভ্যালিডিটি যুক্ত এই প্ল্যানটিতে আপনি ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সাথে সাথে পেয়ে যাচ্ছেন এককালীন 6gb হাইস্পিড ডাটা। যা শেষ হয়ে যাওয়ার পরেও ইন্টারনেট ব্রাউজিং আপনি চালিয়ে যেতে পারবেন। তবে সেক্ষেত্রে স্পিড কমে দাঁড়াবে 64kbps এ। এছাড়াও প্ল্যানশেষ হয়ে গেলে থাকছে 4g রিচার্জ করার সুযোগ। সাথে এই প্ল্যানটির সঙ্গে দেওয়া হচ্ছে হাজারটি ফ্রি এসএমএস।

1559 টাকা:- 336 দিনের মেয়াদ যুক্ত এই প্ল্যানের আপনি পেয়ে যাবেন 36 টি এক্সট্রা এসএমএস প্রেরণের সুবিধা । তার পাশাপাশি যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এবং এককালীন 58 জিবি ইন্টারনেট পরিষেবা আপনাকে প্রদান করা হবে । সেটি শেষ হয়ে গেলে আপনি 4 জিবি ইন্টারনেট প্যাক রিচার্জ করতে পারবেন ।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.