Breaking News

১০০০০ টাকার কমে কিনুন এই পাঁচটি দারুন স্মার্টফোন, থাকছে বড় ডিসপ্লে ৬০০০ মেগাবাইট ব্যাটারি!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে আমরা প্রত্যেকেই স্মার্টফোনের প্রতি আ-সক্ত হয়ে পড়ি । এবং একথা অস্বীকার করার কোন উপায় নেই । যে সভ্যতা উন্নতিতে এগিয়ে যাওয়ার জন্য স্মার্টফোন অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি হা-তিয়ার এই প্রজন্মের ছেলেমেয়েদের কাছে । এই স্মার্টফোনে থাকলেই তবে আপনি সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হতে পারবেন । কিন্তু অনেকেই এই ক-ঠিন প-রিস্থিতিতে বেশি টাকা খরচা না করে কম দামে স্মার্টফোন কিনতে চাইছে । অথচ উন্নত প্রযুক্তি সম্পন্ন এমনটা পাওয়া সম্ভব? তাহলে আপনাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি অবশ্যই পাওয়া সম্ভব এবং আপনাদের উদ্দেশ্যে জানি রাখতে চাই যে মাত্র ১০ হাজার টাকার নিচে ভারতের বাজারে রয়েছে এমন কিছু ধরনের স্মার্টফোন অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত আসুন দেখি গু-লি কি কি ।

১)Realme nazro 30A :- এই মোবাইলে MediaTek Helio G85 প্রসেসর দেওয়া আছে তারপর পাশাপাশি 3gb 4gb রেম বিশিষ্ট 32 জিবি এবং 64 স্টোরেজঃ বিশিষ্ট মোবাইল পাওয়া যাবে । ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে Narzo 30A মডেলে, যার প্রাইমারি সেন্সর 13MP । এছাড়াও রয়েছে একটি 2MP ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ক্যামেরা। সেলফির জন্য ফোনের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। Realme Narzo 30A স্মার্টফোনে 6,000mAh ব্যাটারি থাকছে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 6.5 HD ফুল টাচ ডিসপ্লে রয়েছে এই হ্যান্ডসেটে ।

২) poco m 2 :- সাড়ে ৬ ইঞ্চির এইচডি ডিসপ্লেযুক্ত এই মোবাইলটির মধ্যে রয়েছে মিডিয়াটেক হেলিও s1 তার পাশাপাশি আপনি পেয়ে যাবেন এখানে গরিলা গ্লাস অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম এবং তার সাথে সাথে পাবেন চারটি ক্যামেরা একদম ঠিক শুনেছেন ।Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন যার মেন লেন্স ১৩ মেগাপিক্সেল, দ্বিতীয় লেন্সটি একটি 8 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ফোনে ফোনের তৃতীয় লেন্সটি একটি 5 মেগাপিক্সেল ম্যাক্রো এবং চতুর্থ লেন্সটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। পোকো এম ২ এর ৫০০০mAh ব্যাটারি রয়েছে যা ১৮W ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে।

৩)Redmi 9 Prime :- ফোনে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে। Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে।

About kolkata buzz24x7

Check Also

‘আরআরআর’, ‘কেজিএফ’-এর মতো ‘অর্থহীন’ ছবি দেখবেন না, শ্রোতাদের অনুরোধ করলেন জুবিন

নিজস্ব প্রতিবেদন:বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রি বিভিন্ন চলচ্চিত্রে থেকেও বেশি পরিমাণে মানুষের মনে জায়গা করে নিয়েছে দক্ষিণের …

Leave a Reply

Your email address will not be published.